Advertisement
২৭ এপ্রিল ২০২৪
current

Electrocuted Death: শহরে আবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু, নিজের দোকানের শাটারে হাত লেগেই অঘটন

গত দু’ সপ্তাহে এই নিয়ে তৃতীয় বার শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃ্ত্যুর ঘটনা ঘটল। আগে নারকেলডাঙা এবং হরিদেবপুরে দুই বালকের মৃত্যু হয়েছে একই ভাবে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ

গ্রাফিক— শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১১:৫৮
Share: Save:

নারকেলডাঙা, হরিদেবপুর, উলুবেড়িয়ার পর এ বার ট্যাংরা। কলকাতায় আবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন এক যুবক। ট্যাংরা থানা এলাকায় একটি খাবারের দোকানের ব্যবসায়ী ওই যুবক। তিনি নিজের দোকান থেকে বেরনোর সময় শাটারের লোহার ফ্রেমে হাত দিতেই বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁকে দ্রুত উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের নাম বান্টি হালদার ওরফে পচা। বয়স ৩৫। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকাল ৯টা নাগাদ যখন এই ঘটনা ঘটে, বান্টি তাঁর পুলিন খাটিক রোডের খাবারের দোকানে রান্নার জোগাড় করছিলেন। আচমকাই সিলিন্ডার ফেটে আগুন লেগে যায় দোকানে। জল ঢেলে সেই আগুন নেভানোর চেষ্টা করছিলেন বান্টি বং তাঁর সঙ্গীরা। এই সময়েই দোকান থেকে বেরতে গিয়ে লোহার শাটারের ফ্রেমে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন বান্টি।

এই নিয়ে গত দু’সপ্তাহে তৃতীয় বার কলকাতায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল। হরিদেবপুর এবং নারকেলডাঙায় বাতিস্তম্ভে হাত দিয়ে গত সপ্তাহেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দু’টি শিশুর। সম্প্রতি হাওড়ার উলুবেড়িয়াতেও বিদ্যুতের খোলা তারে সাইকেলে জড়িয়ে মৃত্যু হয়েছে এক যুবকের। ট্যাংরার ঘটনাটি সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

current Electrified Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE