Advertisement
১৭ মে ২০২৪
Bengali New Year 2023

বর্ষবরণে জোট, বার্তা সম্প্রীতির

গান-বাজনা, স্মৃতিচারণে অংশগ্রহণ করেন কংগ্রেসের প্রাক্তন বিধায়ক সুখবিলাস বর্মা, সিপিএমের শতরূপ ঘোষ প্রমুখ। উপস্থিত ছিলেন কংগ্রেস ও বাম শিবিরের আরও অনেকেই।

CPM Leaders.

বর্ষবরণের অনুষ্ঠানে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম এবং বাম ও কংগ্রেসের অন্য নেতারা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৬:৩১
Share: Save:

ধর্ম বা জাত-পাতের বিভাজনের বাইরে গিয়ে নববর্ষ বরণে উঠে এল ঐক্য ও সম্প্রীতির বার্তা। ঘরোয়া আসরে বাঙালিয়ানার উদযাপনে একই সঙ্গে শামিল হলেন কংগ্রেস ও বাম নেতারা। পার্ক স্ট্রিটে রবিবার একটি সংগঠনের উদ্যোগে বর্ষবরণের অনুষ্ঠানে সম্প্রীতির কথা বলেছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, কংগ্রেসের প্রাক্তন বিধায়ক দেবপ্রসাদ রায়, রাজ্যের প্রাক্তন মন্ত্রী প্রবোধ সিংহ। গান-বাজনা, স্মৃতিচারণে অংশগ্রহণ করেন কংগ্রেসের প্রাক্তন বিধায়ক সুখবিলাস বর্মা, সিপিএমের শতরূপ ঘোষ প্রমুখ। উপস্থিত ছিলেন কংগ্রেস ও বাম শিবিরের আরও অনেকেই। উদ্যোক্তা সংগঠনের তরফে প্রদেশ কংগ্রেসের অন্যতম মুখপাত্র সুমন রায় চৌধুরীর কথায়, ‘‘ধর্মের কূটকচালি, আমরা-ওরার ঊর্ধ্বে উঠে শাশ্বত বাঙালিয়ানার উদযাপন করতে চেয়েছি। রাজনীতির বাইরেও কিছু কর্মকাণ্ডের সঙ্গে আমরা আবদ্ধ, জাতীয় সংহতির কথা বলি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year 2023 CPM Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE