Advertisement
০৫ মে ২০২৪
Cancellation of Local Trains

কাটোয়া-ব্যান্ডেল শাখায় ওভারহেড তারে কাজ, শনিবার বাতিল একাধিক লোকাল ট্রেন

ওভারহেড তারে কাজ চলার জন্য আগামী শনিবার ৩৭৯১৭ আপ হাওড়া-কাটোয়া লোকাল, ৩৭৭৪৯ আপ ব্যান্ডেল লোকাল এবং ৩৭৯২২ ডাউন কাটোয়া লোকাল বাতিল করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ২১:১৭
Share: Save:

পূর্ব রেলের হাওড়া-কাটোয়া শাখায় ওভারহেড তারে বিদ্যুৎ সংযোগের কাজ চলার জন্য আগামী শনিবার কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। কিছু লোকাল ট্রেনের সময়সূচিও পরিবর্তন করা হয়েছে। বুধবার পূর্ব রেলের মুখ্য জনস‌ংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যান্ডেল এবং কাটোয়া স্টেশনের মাঝে ধরমপুরে প্রায় তিন ঘণ্টা ধরে কাজ চলবে।

এই কাজ চলার জন্য আগামী শনিবার (১৯ নভেম্বর) ৩৭৯১৭ আপ হাওড়া-কাটোয়া লোকাল, ৩৭৭৪৯ আপ ব্যান্ডেল লোকাল এবং ৩৭৯২২ ডাউন কাটোয়া লোকাল বাতিল করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে যে, ৩৭৭৪৮ ডাউন কাটোয়া লোকাল দুপুর ১টার পরিবর্তে ১টা ১৫ মিনিটে ছাড়বে। ওই দিন ৩৭৭৫১ নম্বর লোকাল দুপুর ২টো ৩৫ মিনিটের পরিবর্তে দুপুর ৩টেয় ছাড়বে।

বুধবারই রেলের তরফে প্রকাশিত অন্য একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৮ এবং ১৯ নভেম্বর অন্ডাল স্টেশনে কাজ চলার জন্য ০৩৫১৩/১৩৫১৫ নম্বর এবং ০৩৫১৮/০৩৫২০ নম্বর আসানসোল-বর্ধমান-আসানসোল মেমু প্যাসেঞ্জার ট্রেনটি ওই দু’দিনের জন্য বাতিল করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE