Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cooch Behar

সোনার চেন ছিনিয়ে পালানোর চেষ্টা, ছিনতাইবাজের পিছু ধাওয়া করে ‘গণধোলাই’ স্থানীয়দের

জানা গিয়েছে, যে মোটরসাইকেলে চেপে তারা এসেছিল, তার নম্বর প্লেটও ভুয়ো। স্থানীয়রাই পুলিশে খবর দেন।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১১ মে ২০২১ ২২:৫৫
Share: Save:

যেন সিনেমা। ছিনতাইবাজের পিছনে ধাওয়া করে এক মহিলার সোনার চেন উদ্ধার করে দিলেন স্থানীয়রা। ঘটনাটি ঘটে কোচবিহারের ধর্মতলা এলাকায়।

রোজকার মতো মঙ্গলবারও কলাবাগানের বাসিন্দা সুতপা মণ্ডল দুর্গাবাড়ি পোস্ট অফিসে আসেন নিজের কাজে। ওই পোস্ট অফিসেরই এজেন্ট তিনি। অফিসের সামনেই অন্য এক সহকর্মীর সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। সেই সময়ে আচমকাই পিছন থেকে বাইকে করে দু’জন ছিনতাইকারী এসে তাঁর সোনার চেন ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের আটকানোর চেষ্টা করেন সুতপা দেবী। কিছুটা ধস্তাধস্তিও হয়। পালাতে সক্ষম হলেও স্থানীয়দের হাতে ধরা পড়ে যায় ওই দুই ব্যক্তি। সুতপা দেবীকে সরিয়ে কিছুটা এগিয়ে যেতেই আশেপাশেই থাকা স্থানীয় কিছু লোকজন দুই ছিনতাইবাজের পিছু ধাওয়া করে তাদের ধরে ফেলেন। তার পর চলে গণধোলাই। চলে বুকে-পেটে-মুখে লাথি।

ওই দু’জনের কাছ থেকে সুতপা দেবীর সোনার চেন উদ্ধার হওয়ার পাশাপাশি আরও একটি চেন উদ্ধার করেন স্থানীয়রা। জানা গিয়েছে, যে মোটরসাইকেলে চেপে তারা এসেছিল, তার নম্বর প্লেটও ভুয়ো। স্থানীয়রাই পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে দু’জনকে গ্রেপ্তার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar Locals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE