Advertisement
০৩ মে ২০২৪
Madan Mitra

Madan Mitra: লাখ টাকার ধুতি-পাঞ্জাবি পরে নিজের স্ত্রী অর্চনাকে আবারও বিয়ে করলেন মদন মিত্র

একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত রহস্য বজায় রেখে কামারহাটির বিধায়ক জানিয়েছিলেন, দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন তিনি।

দ্বিতীয় বার বিয়ে করলেন মদন মিত্র।

দ্বিতীয় বার বিয়ে করলেন মদন মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ০০:৪৫
Share: Save:

আগেই জানিয়েছিলেন দ্বিতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। যেমন কথা, তেমনই কাজ। শনিবার কালীঘাটে একটি বেসরকারি সংস্থার অনুষ্ঠানে নিজের স্ত্রী অর্চনাকে ফের বিয়ে করলেন মদন মিত্র।

একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত রহস্য বজায় রেখে, কামারহাটির বিধায়ক জানিয়েছিলেন, দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন তিনি। পাত্রীর নাম প্রকাশ্যে জানাতে চাননি মদন। তবে ছাদনাতলায় বরবেশী মদনের সামনে কনে পানপাতা সরিয়ে মুখ দেখাতেই হয় রহস্যভেদ। দেখা যায়, নিজের স্ত্রীকেই ফের বিয়ে করেছেন তিনি।

ঠাকুমা ও ঠাকুরদাদার এমন অভিনব বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন মদনের নাতি মহারূপ। বছর ছয়েকের মহারূপও মদন-অর্চনার বিয়ে উপভোগ করে ছাদনাতলায় উপস্থিত থেকেই।

নিজের ঘরনির সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসে মদন বলেছেন, “যাঁরা অনেক বছর আগে বিয়ে করেছেন তাঁদের আবারও নিজের জীবনসঙ্গীর সঙ্গে বিয়ে করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি অনুষ্ঠানের উদ্যোক্তাদের। আমি ৪০ বছর আগে অর্চনার সঙ্গে ঘর বেঁধে ছিলাম। অনেক কিছুই বিস্মৃত হয়ে গিয়েছিল আজ আবার নতুন করে বিয়ে করে সেই সব দিন মনে পড়ে যাচ্ছে।”

প্রসঙ্গত, শনিবার বিয়ে উপলক্ষে শো-রুমে গিয়ে লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি কিনেছিলেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী। নববধূর জন্য কিনেছিলেন লাল বেনারসিও। দাম এক লাখ টাকা। সেই মহার্ঘ পোশাক পরেই বিয়ে হল মদন-অর্চনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE