Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

Madan Mitra: নকল মোদীদের নিয়ে চা বেচলেন মদন, কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে রঙিন প্রতিবাদ ভবানীপুরে

নকল মোদীদের নিয়ে চা বিক্রি করে অভিনব আঙ্গিকে প্রতিবাদ কর্মসূচি পালন করলেন তৃণমূল নেতা মদন মিত্র। রবিবার সকালে দক্ষিণ কলকাতার ভবানীপুরের যদুবাবুর বাজারে এই কর্মসূচি পালন করেন তিনি।

ভবানীপুরের যদুবাবুর বাজারে নকল মোদী সাজিয়ে অনুগামীদের নিয়ে চা বিক্রি করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

ভবানীপুরের যদুবাবুর বাজারে নকল মোদী সাজিয়ে অনুগামীদের নিয়ে চা বিক্রি করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৫:৩৯
Share: Save:

নকল মোদীদের নিয়ে চা বিক্রি করে অভিনব আঙ্গিকে প্রতিবাদ কর্মসূচি পালন করলেন তৃণমূল নেতা মদন মিত্র। রবিবার সকালে দক্ষিণ কলকাতার ভবানীপুরের যদুবাবুর বাজারে এই কর্মসূচি পালন করেন তিনি। মদন-অনুগামীরা যদুবাবুর বাজারে অস্থায়ী একটি চায়ের দোকান বসান। কয়েক জন মদন-অনুগামীই সেখানে প্রধানমন্ত্রীর মুখোশ পরে দাঁড়িয়ে যান। তাঁদের সঙ্গে নিয়েই চা 'বিক্রি' শুরু করেন কামারহাটির বিধায়ক। মদনকে 'চা বিক্রেতা'-র ভূমিকায় দেখে সেখানেই জমে যায় ভিড়। অনুগামীদের সঙ্গেই যদুবাবুর বাজারে আগত মানুষকে ডেকে ডেকে চা খাওয়ান তিনি।

তাঁর অস্থায়ী চায়ের দোকানে চা খেতে আসা মানুষজনকে নকল মোদীদের দিকে দেখিয়ে মদন বলেন, ‘‘আপনাদের সবাইকে ১৫ লক্ষ টাকা করে দিয়েছেন ইনি। তাই দাম না দিয়ে কেউ চলে যাবেন না। আর ২ কোটি বেকারকেও চাকরি দিয়েছেন। তাই সবাই কিন্তু চায়ের দাম দিয়ে যাবেন।’’ মদনের অস্থায়ী চায়ের দোকান থেকে রবিবার সকালে কয়েকশো মানুষকে চা খাওয়ানো হলেও, কারও থেকে দাম নেওয়া হয়নি বলে জানিয়েছেন দক্ষিণ কলকাতা তৃণমূলের সহ-সভাপতি ঝন্টু দে।

তবে এই কর্মসূচির সঙ্গেই ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের প্রচারও শুরু করে দেন মদন। কর্মসূচির শেষে কর্মী-সমর্থকদের নিয়ে মদন স্লোগান দেন, ‘‘ভবানীপুরে জিতবে কে? মমতা ব্যানার্জি আবার কে! লাখো ভোটে জিতবে কে? মমতা ব্যানার্জি আবার কে?’’ প্রসঙ্গত, উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা না হলেও তৃণমূল সূত্রে খবর, ভবানীপুর আসনে তৃণমূল প্রার্থী হতে পারেন মমতাই। তাই উপভোটের দিনক্ষণ ও প্রার্থী ঘোষণার আগেই মদন নেত্রীর হয়ে প্রচার শুরু করে দিয়েছেন বলেই মত তাঁর অনুগামীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Madan Mitra AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE