Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩

বাবুল-জাটুয়া বিতণ্ডা

মহুয়া মৈত্রের সঙ্গে একটি টিভি বিতর্কে অংশ নিয়ে বিবাদ বাধে বাবুলের। থানায় মামলা করেন মহুয়া। সেই সূত্রে তাঁকে থানায় হাজিরা দিতে বলা হয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:১৫
Share: Save:

কেন্দ্রীয় ভারী শিল্প প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে হেনস্থার অভিযোগে রাজ্যের অফিসারদের ফের ডাকতে পারে লোকসভার কমিটি। সোমবার সংসদে ওই কমিটি বাবুলের সাক্ষ্যগ্রহণ করছে। সেখানেই কমিটির অধিকাংশ সদস্য ফের নবান্নের কর্তাদের তলব কথার কথা বলেন। তবে এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

Advertisement

মহুয়া মৈত্রের সঙ্গে একটি টিভি বিতর্কে অংশ নিয়ে বিবাদ বাধে বাবুলের। থানায় মামলা করেন মহুয়া। সেই সূত্রে তাঁকে থানায় হাজিরা দিতে বলা হয়। বাবুল অভিযোগ করেন লোকসভার অধ্যেক্ষের কাছে। গত ৫ ডিসেম্বর রাজ্যের স্বরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্য ও কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে ডেকে পাঠায় লোকসভার কমিটি। কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে যথাযথ ব্যবহার না করার জন্য তাঁদের ধমকও দেন সংসদের কমিটি। এ দিন বাবুলের মতামত শোনার সময় তৃণমূল সাংসদ চৌধুরী মোহন জাটুয়ার সঙ্গে ফের এক দফা তর্কাতর্কি হয় বাবুলের।

জাটুয়া বৈঠকে জানান বাবুলের কোনও অভিযোগই গ্রহণযোগ্য নয়। তাঁর বিরুদ্ধে থানায় হওয়া অভিযোগ এড়িয়ে উনি কমিটির কাছে এসেছেন। বাবুল অবশ্য এ দিন মহুয়া মৈত্রের অভিযোগ নিয়ে প্রসঙ্গে কমিটিকে কিছু বলেননি। কিন্তু সাংসদ হিসেবে কী ভাবে তাঁকে বার বার হেনস্থা করা হচ্ছে তার বিবরণ দেন। সে সব নিয়েই জাটুয়া প্রতিবাদ করেন। তাঁকে সমর্থন করেন টিআরএসের এক এমপি। অনেকে বাবুলের পক্ষে দাঁড়িয়ে ফের অফিসারদের তলবের দাবি তোলেন। কমিটির চেয়ারম্যান রায়াপতি সম্ভাশিব রাও ফের আলোচনায় বসে সিদ্ধান্ত নেওয়ার কথা জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.