Advertisement
০৮ মে ২০২৪
mallarpur

Unnatural Death: মল্লারপুরের পূর্ণচন্দ্রের মৃত্যুর তদন্ত করুক সিবিআই, সুকান্তের কাছে দাবি পরিবারের

সুকান্ত দাবি করেন, মৃত ব্যক্তি তাঁদের সমর্থক ছিলেন। যদিও মৃত্যুর ঘটনার দিন, পূর্ণচন্দ্রের কোনও রাজনৈতিক পরিচয় ছিল না বলে জানিয়েছিল পরিবার।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 মল্লারপুর  শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২৩:৫৫
Share: Save:

বীরভূমের মল্লারপুর থানার বড় তুড়িগ্রামে অস্বাভাবিক মৃত্যু হওয়া পূর্ণচন্দ্র লাহার বাড়িতে গেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর কাছে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন পূর্ণচন্দ্রের মেয়ে। সুকান্ত দাবি করেন, মৃত ব্যক্তি তাঁদের সমর্থক ছিলেন। যদিও পূর্ণচন্দ্রের কোনও রাজনৈতিক পরিচয় ছিল না বলে আগে জানিয়েছিল পরিবার।

মঙ্গলবার সকালে বাড়ির কাছেই একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় পূর্ণচন্দ্রের মৃতদেহ। বুধবার তাঁর বাড়িতে যান বিজেপির রাজ্য সভাপতি। সুকান্ত বলেন, ‘‘মৃতের মেয়ে সিবিআই তদন্তের দাবি করেছেন। তাঁর বাবাকে খুন করা হয়েছে বলে মনে করেন মেয়ে। কারণ তাঁর বাবার পায়ে ব্লেড দিয়ে কাটা ছিল। আমরাও চাই ঘটনার তদন্ত করুক সিবিআই। কারণ, রাজ্য পুলিশের উপর মানুষের ভরসা নেই।’’ পুলিশ যদিও ঘটনার তদন্ত করছে।

সুকান্ত ঘটনার সঠিক তদন্তের দাবি করে নাম না করে বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে বলেন, ‘‘এখানে যে দোর্দণ্ডপ্রতাপ নেতা আছেন, তাঁর ভয়ে পরিবার কথা বলতে পারছে না। স্থানীয় ওসি তৃণমূলের হয়ে কাজ করছেন।’’ জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, ‘‘যে কোনও মৃত্যুই খারাপ। কিন্তু বিজেপি মৃত্যু নিয়ে যে ভাবে রাজনীতি করছে তা অত্যন্ত নোংরা কাজ। পুলিশ ঘটনার তদন্ত করছে। খুন না আত্মহত্যা— সেটা পুলিশ বুঝুক।’’

এ দিন সুকান্ত মৃত পূর্ণচন্দ্রকে বিজেপি সমর্থক হিসেবে দাবি করেছেন। যদিও মঙ্গলবার মৃতদেহ উদ্ধার হওয়ার পর বাড়ির লোকেরা দাবি করেছিলেন, পূর্ণচন্দ্র কোনও রাজনৈতিক দলের সঙ্গেই যুক্ত ছিলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mallarpur Sukanta Majumdar BJP unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE