Advertisement
০১ মে ২০২৪
WB Panchayat Election 2023

মমতা-অভিষেকের বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে! এই অভিযোগ জানিয়ে মামলা হাই কোর্টে

পঞ্চায়েত ভোটের পর নানা ঘটনা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যে রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হয়েছে দাবি করে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ এক আইনজীবী।

Mamata Banerjee and Abhishek Banerjee’s speech allegedly causing deterioration of law and order situation in state, case filed in Calcutta high court

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১২:৫৯
Share: Save:

পঞ্চায়েত ভোটের পর নানা ঘটনা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের জেরে রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে, এমনই দাবি করে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন এক আইনজীবী। ওই আইনজীবীর নাম অনিন্দ্যসুন্দর দাস। কলকাতা হাই কোর্টের কাছে মুখ্যমন্ত্রী এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এফআইআর করার আর্জিতে জনস্বার্থ মামলা দায়েরের অনুমতি চান তিনি। মামলা দায়েরের অনুমতি দিল কলকাতা হাই কোর্টের বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ। দুপুর ২টোয় সেই মামলার শুনানির সম্ভাবনা।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE