Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: অনুব্রতহীন বীরভূমে সেপ্টেম্বরে যেতে পারেন মুখ্যমন্ত্রী, এখনও চূড়ান্ত হয়নি সফরসূচি

সেপ্টেম্বরে বীরভূমে যেতে পারেন মমতা। রাজ্যের বিভিন্ন জেলায় প্রশাসনিক বৈঠক হলেও এখনও তা হয়নি বীরভূমে। ওই সময়ে বৈঠক করতে পারেন তিনি।

পুজোর আগে বীরভূম যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পুজোর আগে বীরভূম যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ও বোলপুর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১২:০৬
Share: Save:

পুজোর আগেই অনুব্রতহীন বীরভূমে পা রাখতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই জানা গিয়েছে নবান্ন সূত্রে। গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়ে এখন জেল হেফাজতে রয়েছেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এই আবহে মমতা যদি বীরভূম সফরে যান তা হলে তা তাৎপর্যপূর্ণ হয়ে উঠবে বলে মনে করা হচ্ছে।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, আগামী মাসে অর্থাৎ সেপ্টেম্বরে বীরভূমে যেতে পারেন মমতা। রাজ্যের বিভিন্ন জেলায় প্রশাসনিক বৈঠক হলেও বীরভূমে এখনও তা হয়নি। ফলে সেপ্টেম্বর মাসে মুখ্যমন্ত্রী বীরভূমে গেলে, সেখানে প্রশাসনিক বৈঠক করতে পারেন তিনি। সূত্রের খবর, ১৫ সেপ্টেম্বর বীরভূমে যেতে পারেন মমতা। ওই সময়ে তাঁর বীরভূম সফর সম্ভব না হলে তা পুজোর পর হতে পারে বলেও জানা গিয়েছে নবান্ন সূত্রে। তবে সূচি এখনও চূড়ান্ত হয়নি। বীরভূমে গিয়ে প্রশাসনিক বৈঠকের পাশাপাশি দলীয় সভাও করতে পারেন তৃণমূলনেত্রী।

গত ১১ অগস্ট অনুব্রতকে গ্রেফতার করেছিল সিবিআই। আপাতত আসানসোল সংশোধনাগারে রয়েছেন তিনি। তাঁকে গ্রেফতারের দিন সাতেকের মধ্যে বীরভূমের বোলপুরে জনসভা করেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। হয় মিছিলও। এই আবহে সম্প্রতি বীরভূমের জেলা কমিটিতেও বদল আনে তৃণমূল। জেলা কমিটির আহ্বায়ক করা হয়েছে সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরীকে। পাশাপাশি জেলার মুখপাত্র করা হয়েছে সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায়কে। এই অবস্থায় তৃণমূলনেত্রী বীরভূম সফর করলে তা দলকে বাড়তি ‘শক্তি’ জোগাবে বলেই ধারণা জেলা নেতৃত্বের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE