Advertisement
০৪ মে ২০২৪
West Bengal

Mamata Banerjee: ঘৃণার রাজনীতির বিরুদ্ধে উন্নয়ন, একতাকে বেছে নিলেন বাংলার মানুষ: মমতা

উপনির্বাচনে চার কেন্দ্রেই বিপুল ব্যবধানে জয়ের পথে তৃণমূল প্রার্থীরা। এই পরিস্থিতিতে জয় ঘোষণার আগেই টুইটে এল মমতার শুভেচ্ছা বার্তা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৩:১০
Share: Save:

উপনির্বাচনে চার কেন্দ্রেই বিপুল ব্যবধানে জয়ের পথে তৃণমূল প্রার্থীরা। এই পরিস্থিতিতে জয় ঘোষণার আগেই টুইটে এল মমতার শুভেচ্ছা। তিনি লিখলেন, ‘আমি চার জয়ী প্রার্থীকেই অভিনন্দন জানাচ্ছি। এটা মানুষের জয়। কারণ বাংলার মানুষ ঘৃণা এবং মিথ্যার রাজনীতির বিরুদ্ধে উন্নয়ন ও একতাকে বেছে নিয়েছেন। আমরা বাংলাকে ভিন্ন উচ্চতায় নিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ।’

বিধানসভা ভোটের ফল প্রকাশের ঠিক ৬ মাসের মাথায় উপনির্বাচনে ৪-এ ৪। ছত্রখান বিরোধী শিবির। জয়জয়কার তৃণমূলের। গণনার শুরু থেকেই লাফিয়ে লাফিয়ে ব্যবধান বাড়াতে থাকেন ৪ কেন্দ্রের তৃণমূল প্রার্থীরা। গোসাবা, দিনহাটায় গণনার মাঝ পথেই তৃণমূলের সঙ্গে নিকটতম দ্বিতীয়ের ব্যবধান এক লক্ষ ছাড়িয়ে যায়। খড়দহ কেন্দ্রেও বিজেপি-সিপিএমকে পিছনে ফেলে এগিয়ে যান শোভনদেব। অর্থাৎ ৪ কেন্দ্রেই বিপুল ভোটে তৃণমূলের জয় এখন কেবল সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। এই আবহে টুইট এল কালীঘাট থেকে। দলের বিপুল জয়ের কাঁধে চেপে আগামী দিনে বাংলাকে নয়া উচ্চতায় নিয়ে যাওয়ার সংকল্প ঘোষণা করেছেন দলনেত্রী। নেত্রীর শুভেচ্ছা পাওয়ার পর জয়োল্লাসে মেতেছেন তৃণমূল কর্মী সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE