Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

‘জনগণকে রক্ষা করব, প্রয়োজনীয় নির্দেশ দিয়েছি’, করোনা পরিস্থিতি নিয়ে টুইট উদ্বিগ্ন মমতার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ এপ্রিল ২০২১ ১১:০৬

দেশের অন্য রাজ্যের মতো পশ্চিমবঙ্গেও বাড়ছে কোভিড সংক্রমণ। এই অবস্থায় রাজ্য সরকার করোনা মোকাবিলায় প্রয়োজনীয় সব ব্যবস্থা নিচ্ছে বলেই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের আধিকারিকদের তিনি প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন বলেও উল্লেখ করেছেন।

সোমবার সকালে দু’টি টুইট করেন মমতা। প্রথম টুইটে তিনি লেখেন, ‘ভারতে করোনা সংক্রমণের ব্যাপক বৃদ্ধির মধ্যে পশ্চিমবঙ্গ সরকার রাজ্যের জনগণকে রক্ষা করার জন্য সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ করেছে। আমি প্রধানমন্ত্রীর কাছে অতিরিক্ত ওষুধ ও টিকা দিয়ে সাহায্য করার আর্জি জানিয়েছি’।

Advertisement

দ্বিতীয় টুইটে মুখ্যমন্ত্রী লেখেন, ‘পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ে প্রতিটি স্তরে মোকাবিলার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার বিষয়ে আমি সব উচ্চপদস্থ আধিকারিকদের নির্দেশ দিয়েছি। রাজ্যের মুখ্যসচিব ও অন্যান্য আমলা দুপুর ২টোয় সাংবাদিক বৈঠক করে সেই বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দেবেন’।


এর আগে তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা অন্যতম মুখপাত্র ডেরেক ও ব্রায়েন টুইট করে জানান, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বাকি তিন দফার নির্বাচনের আগে প্রচারে রাশ টানতে চান মুখ্যমন্ত্রী। কলকাতায় আর কোনও বড় রাজনৈতিক সভা করবেন না তিনি। এ ছাড়া জেলাতেও জনসভায় নিজের বক্তব্য ছোট করবেন মমতা।

রবিবার রাজ্যের স্বাস্থ্য দফতরের বুলেটিন জানিয়েছে, শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৪১৯ জন। এর ফলে বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭। করোনা পরিস্থিতি নিয়ে রবিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মমতা। চিঠিতে তিনি টিকা, ওষুধ ও অক্সিজেনের পর্যাপ্ত সরবরাহ বজায় রাখার বিষয়টি প্রধানমন্ত্রীকে খতিয়ে দেখতে বলেছেন। টিকা কিনতে চাইলেও টিকা দেওয়া হয়নি বলে চিঠিতে অভিযোগ করেছেন তিনি।

আরও পড়ুন

Advertisement