Advertisement
২২ জুলাই ২০২৪
Mamata Banerjee

নোবেল পেতে পারেন মমতা: চিরঞ্জিত

বুধবার বারাসতের রবীন্দ্রভবনে ‘দুয়ারে সরকার’ প্রকল্পের পরিষেবা প্রদান অনুষ্ঠানে এসেছিলেন চিরঞ্জিত। সেখানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নোবেল পাওয়া উচিত বলে মন্তব্য করলেন বিধায়ক।

Mamata banerjee and Chiranjeet Chakraborty

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নোবেল পাওয়া উচিত বলে মন্তব্য করলেন বারাসতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ০৬:০১
Share: Save:

দলনেত্রীর প্রশংসায় নেতা-কর্মীরা সদাই পঞ্চমুখ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নোবেল পাওয়া উচিত বলে মন্তব্য করলেন বারাসতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী।

বুধবার বারাসতের রবীন্দ্রভবনে ‘দুয়ারে সরকার’ প্রকল্পের পরিষেবা প্রদান অনুষ্ঠানে এসেছিলেন চিরঞ্জিত। কন্যাশ্রী, রূপশ্রীর মতো কিছু প্রকল্পের উল্লেখ করে তিনি বলেন, ‘‘মহিলাদের উন্নয়নের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বহুমুখী প্রকল্পগুলি নিয়ে যে ভাবে বিশ্বজুড়ে চর্চা হচ্ছে, তাতে আগামী দিনে তিনি নোবেল পেতে পারেন।’’ বিধায়কের মন্তব্য নিয়ে কটাক্ষ করেছেন বিরোধীরা।

সিপিএমের উত্তর ২৪ পরগনা জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য আহমেদ আলি খান বলেন, ‘‘দুর্নীতিতে ছেয়ে গিয়েছে তৃণমূল। দু’দিন পরে দলটাই থাকবে কি না সন্দেহ। তখন কাকে নোবেল দেবে!’’ বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্রের কথায়, ‘‘দুর্নীতির জন্য চোরেরা কিছু পুরস্কার দিলেও দিতে পারে। নোবেল কমিটি দেবে বলে মনে হয় না!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE