Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: প্রয়াত কাউন্সিলর পুত্র, সমাবেশ শেষে সমবেদনা জানাতে বাড়ি গেলেন মুখ্যমন্ত্রী মমতা

কলকাতা বন্দর এলাকার খানা-খন্দে ভরা রাস্তায় একটি জিনিসপত্র বোঝাই ট্রাক উল্টে পড়ে গিয়ে মারা যান কাউন্সিলর পুত্র রাম কিঙ্কর রাম।

কাউন্সিলর রাম প্যারে রামের ছেলে মৃত্যুতে সমবেদনা জানাতে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কাউন্সিলর রাম প্যারে রামের ছেলে মৃত্যুতে সমবেদনা জানাতে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৯:৩৮
Share: Save:

এক দিন আগেই প্রয়াত হয়েছেন তৃণমূল কাউন্সিলরের ছেলে। তাঁকে সমবেদনা জানাতে তাঁর বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মতলায় গাঁধী মূর্তির পাদদেশের মঞ্চে বক্তৃতা করেন তিনি। সমাবেশ শেষে খিদিরপুরে ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাম প্যারে রামের বাড়িতে যান তিনি। শনিবার রাতে এক মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে গিয়েছে শহর কলকাতায়। কলকাতা বন্দর এলাকার খানা-খন্দে ভরা রাস্তায় একটি জিনিসপত্র বোঝাই ট্রাক উল্টে পড়ে গিয়েছিল একটি ছোট চার চাকার গাড়ির উপর। গাড়ির ভিতরে ছিলেন কাউন্সিলর পুত্র রাম কিঙ্কর রাম। কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের ছেলে তিনি। ভয়ঙ্কর ওই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাম কিঙ্করের।

ছেলেকে হারানোর শোকে কাউন্সিলের এখন ভারাক্রান্ত। তাঁর স্ত্রী হেমা রামও ৮০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর। সদ্য পুত্রহারা, শোকসন্তপ্ত রাম পেয়ারে ও হেমার সঙ্গে এ দিন দেখা করলেনমুখ্যমন্ত্রী। তৃণমূল ছাত্র পরিষদের কর্মসূচি শেষ করে সোমবার বিকেলে মুখ্যমন্ত্রী পৌঁছে যান কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের খিদিরপুরের বাড়িতে। পরিবারের লোকেদের সঙ্গে কথাও বলেন মুখ্যমন্ত্রী। এই কঠিন সময়ে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। অপরাধীদের যাতে শাস্তি হয়, সে বিষয়েও আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE