Advertisement
১৬ মে ২০২৪
Mamata Banerjee

শারোদৎসব শেষে জনসংযোগ, রাজ্য জুড়ে বিজয়া সম্মিলনী করবেন মুখ্যমন্ত্রী মমতা, শুরু ভবানীপুর দিয়ে

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ মঙ্গলবার টুইট করে এই মমতার এই সম্মিলনীর কথা জানিয়েছেন। লিখেছেন, ভবানীপুরের ‘উত্তীর্ণ’ মুক্ত মঞ্চে উপস্থিত হয়ে বিজয়ী সম্মিলনীতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। —ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ২৩:২১
Share: Save:

গোটা রাজ্যে বিজয়া সম্মিলনী করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যবাসীর সঙ্গে জনসংযোগ করবেন। শুরুটা করবেন নিজের বিধানসভা কেন্দ্র ভবানীপুর দিয়ে। ১২ অক্টোবর, বুধবার ইকো পার্কে বিজয়া সম্মিলনী করবেন মুখ্যমন্ত্রী। সেখানে উপস্থিত থাকবেন মন্ত্রী, আমলা, শিল্পপতিরা। তার পরেই ভবানীপুরে বিজয়া সম্মিলনী রয়েছে মুখ্যমন্ত্রীর। এর পরেই জেলায় জেলায় বিজয়া সম্মিলনী করবেন মুখ্যমন্ত্রী।

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ মঙ্গলবার টুইট করে এই মমতার এই সম্মিলনীর কথা জানিয়েছেন। লিখেছেন, ভবানীপুরের ‘উত্তীর্ণ’ মুক্ত মঞ্চে উপস্থিত হয়ে বিজয়ী সম্মিলনীতে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। দলীয় সূত্রে জানা গিয়েছে, পরের দিন ১৩ অক্টোবর, বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরে চারটি সম্মিলনী করবেন মমতা। ১৪ অক্টোবর, শুক্রবার মুর্শিদাবাদে তিনটি সম্মিলনী রয়েছে তাঁর।

তৃণমূলের একটি সূত্র জানিয়েছে, ১৫ অক্টোবর মুখ্যমন্ত্রী যাবেন পশ্চিম মেদিনীপুরে। সেখানে চারটি জনসভা করার কথা। ১৬ তারিখ কলকাতায় দু’টি অনুষ্ঠানে যোগ দেবেনে বলে খবর। কলকাতা থেকে তিনি চলে যাবেন উত্তরবঙ্গে। পরের দিন, ১৭ অক্টোবর শিলিগুড়িতে বিমান বন্দরে সাংবাদিক বৈঠক করার কথা মুখ্যমন্ত্রীর। এর পর কোচবিহারে যাবেন মমতা। ১৮ এবং ১৯ অক্টোবরে সেখানে সম্মিলনীতে যোগ দেবেন। ২০ এবং ২১ অক্টোবর দার্জিলিংয়ে দু’টি করে জনসভা করার কথা। ২২ অক্টোবর শিলিগুড়িতে দু’টি বিজয়া অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী বলে খবর। যদিও দলীয় সূত্রে জানা গিয়েছে, কর্মসূচির অদলবদল হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Bijoya West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE