Advertisement
৩০ এপ্রিল ২০২৪
bomb

স্কুলের কাছে বোমা পাওয়া গেল মুর্শিদাবাদের গ্রামে, আগ্নেয়াস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করল পুলিশ

মুর্শিদাবাদের দু’টি জায়গা থেকে পাওয়া গিয়েছে বেশ কিছু বোমা। শমসেরগঞ্জে আগ্নেয়াস্ত্র-সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বোমা পাওয়া গিয়েছে সিউড়িতেও।

Many bombs recovered from Murshidabad and Birbhum

হরিহরপাড়ায় উদ্ধার বোমা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১৭:৪১
Share: Save:

প্রাথমিক স্কুলের কাছে পাওয়া গেল বোমা। বুধবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়ায়। মুর্শিদাবাদের খড়গ্রাম থেকেও উদ্ধার হয়েছে বোমা। বোমা পাওয়া গিয়েছে বীরভূমের সিউড়িতেও। মুর্শিদাবাদেরই শমসেরগঞ্জে আগ্নেয়াস্ত্র-সহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

হরিহরপাড়ার রাইপুর পঞ্চায়েতের সদানন্দপুর গ্রামে সদানন্দপুর প্রাথমিক স্কুলের অদূরে মঙ্গলবার রাতে উদ্ধার হয় বোমা ভর্তি ব্যাগ। দু’টি ব্যাগে পাওয়া যায় মোট ন’টি বোমা। আবার খড়গ্রামের সাদল পঞ্চায়েতের সুন্দরপুর গ্রামে মাঠ থেকে পাওয়া যায় দু’টি বালতি ভর্তি বোমা। খবর দেওয়া হয় খড়গ্রাম থানার পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াডও। আবার বীরভূমের সিউড়ির আলুন্দা পঞ্চায়েতের ধল্লা গ্রামে রাস্তার ধার থেকে পাওয়া যায় তিনটি ড্রাম ভর্তি বোমা। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বোমাগুলি উদ্ধার করে।

বোমার পর শমসেরগঞ্জের গাজিনগর এলাকা থেকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করা হয়েছে দুই যুবককে। তাঁদের নাম নাজির হোসেন এবং আফফান আলি। দু’জনেরই বাড়ি শমসেরগঞ্জের গাজিনগরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb police Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE