Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
local train

একাধিক লোকাল ট্রেন বাতিল হাওড়া-বর্ধমান কর্ড লাইনে, ঘুরপথে চলবে দূরপাল্লার কিছু ট্রেন

মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত হাওড়া-বর্ধমান কর্ড লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। বেশ কিছু দূরপাল্লার ট্রেন ঘুরপথে চালানো হবে বলে রেল সূত্রে খবর।

বেশ কিছু লোকাল ট্রেন বাতিল হওয়ায় দুর্ভোগের আশঙ্কা যাত্রীদের।

বেশ কিছু লোকাল ট্রেন বাতিল হওয়ায় দুর্ভোগের আশঙ্কা যাত্রীদের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২০:২০
Share: Save:

আবার হাওড়া-বর্ধমান কর্ড লাইনে ট্রেন পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা। মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত বাতিল করা হয়েছে একাধিক লোকাল ট্রেন। ঘুরিয়ে দেওয়া হয়েছে বেশ কিছু দূরপাল্লার ট্রেন।

Advertisement

পূর্ব রেল সূত্রে খবর, বারুইপাড়া ও চন্দনপুরের মধ্যে চতুর্থ লাইনের কাজ এবং বারুইপাড়া, কামারকুণ্ডু ও চন্দনপুর স্টেশনে ইন্টারলকিংয়ের কাজের জন্য মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত ওই শাখায় বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

হাওড়া-পটনা জন শতাব্দী এক্সপ্রেস, হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস, হাওড়া-আগ্রা এক্সপ্রেস, হাওড়া-গোয়ালিয়র চম্বল এক্সপ্রেস, হাওড়া-ইনদওর শিপ্রা এক্সপ্রেস, হাওড়া-মথুরা চম্বল এক্সপ্রেসেরগতিপথ ঘোরানো হয়েছে। ওই ট্রেনগুলি ব্যান্ডেল-খানা হয়ে ঘোরানো হবে। পাশাপাশি পটনা-হাওড়া ডাউন জন শতাব্দী এক্সপ্রেস, নিউ জলপাইগুড়ি-হাওড়া শতাব্দী এক্সপ্রেসও ঘোরানো হবে এই পথ দিয়ে।

Advertisement

মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত হাওড়া, ব্যান্ডেল, মেমারি, পাণ্ডুয়া, বর্ধমান থেকে বেশ কয়েকটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। হাওড়া থেকে বাতিল করা লোকাল ট্রেনগুলি হল ৩৭২৪৫, ৩৭৬৫৫,৩৭২৫৭, ৩৭৬১১, ৩৭৮২৫। ব্যান্ডেল থেকে বাতিল করা লোকাল ট্রেনগুলি হল ৩৭২২২, ৩৭২৫৮। মেমারি থেকে বাতিল করা লোকাল ট্রেনের নম্বর ৩৭৬৫৬। পাণ্ডুয়া থেকে বাতিল করা হয়েছে ৩৭৬১৪ নম্বর লোকাল ট্রেনটি। বর্ধমান থেকে বাতিল হওয়া লোকাল ট্রেনের নম্বর ৩৭৮৪০।এর জেরে কাজের দিনে দুর্ভোগে পড়তে পারেন যাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.