Advertisement
০৫ মে ২০২৪
Bus Accident

সাইকেলে ধাক্কার পর হেঁটে যাওয়া যুবককেও পিষে দিল বাস! কোলাঘাটের ভিডিয়ো শিউরে ওঠার মতো

বড় রাস্তায় এক পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলেন যুবক। আচমকাই পিছন দিক থেকে বাসের ধাক্কা! বাসের চাকায় পিষ্ট হয়ে বেঘোরে প্রাণ গেল ওই যুবকের।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোলাঘাট শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২০:২৯
Share: Save:

বড় রাস্তায় এক পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলেন যুবক। আচমকাই পিছন দিক থেকে বাসের ধাক্কা! বাসের চাকায় পিষ্ট হয়ে বেঘোরে প্রাণ গেল ওই যুবকের। জখম হয়েছেন আরও দুই সাইকেল আরোহী। এই ঘটনার পরেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। তাতে জখম হন বাসের একাধিক যাত্রী। বুধবার বিকেলে পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে ১৬ নম্বর জাতীয় সড়কের উপর বড়দাবাড় এলাকায় এই দুর্ঘটনা হয়। উদ্ধারকাজে হাত লাগিয়েছেন স্থানীয়েরা। ঘটনাস্থলে গিয়েছে পুলিশও। রাস্তার পাশে থাকা সিসি ক্যামেরায় ওই দুর্ঘটনার ভয়াবহ মুহূর্ত ধরা পড়েছে। যা দেখে শিউরে ওঠার মতো।

স্থানীয় সূত্রে খবর, বিকেল ৫টা নাগাদ বর্ধমান-ইটাবেড়িয়া রুটের একটি যাত্রিবাহী বাস ইটাবেড়িয়ার দিকে যাচ্ছিল। পথে বড়দাবাড়ের কাছে বাসটি প্রচণ্ড গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে এক সাইকেল আরোহীকে পিষে দেয়। সেই সঙ্গে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া এক পথচারীকেও পিষে দেয় বাসটি। তার পর সেটি সটান রাস্তার পাশের নয়নজুলিতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোলাঘাট থানার পুলিশ।

পুলিশ সূত্র জানিয়েছে, এই দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। গুরুতর জখম অবস্থায় আরও দু’জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের ১০-১২ জন যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। স্থানীয় বাসিন্দা গৌতম ভৌমিক বলেন, ‘‘বাসটা খুব জোরে যাচ্ছিল। প্রথমে একটি সাইকেলে ধাক্কা দেয়। সাইকেলে দু’জন ছিল। তারা হোসিয়ারি কারখানার শ্রমিক। কাজেই যাচ্ছিল তারা। বাসটি একজন পথচারীকেও পিষে দিয়ে রাস্তার পাশের নয়ানজুলিতে পড়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE