Advertisement
২৫ এপ্রিল ২০২৪
East Midnapur

সাত সকালে কোলাঘাটে পথ দুর্ঘটনা, মৃত ২ ফুল ব্যবসায়ী, আহত ৩

নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডাম্পার প্রথমে একটি ফুলবোঝাই মিনি ট্রাক ও পরে আরও ৩টি মোটরবাইকে ধাক্কা মারে। একটি বাইকে থাকা দুই ফুল ব্যবসায়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

কোলাঘাটে  পথ দুর্ঘটনা

কোলাঘাটে পথ দুর্ঘটনা নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৩:১০
Share: Save:

কোলাঘাটে ৬ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। মৃত দুই ফুল ব্যবসায়ীর পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। তাঁদের তমলুক জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ শরৎ সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডাম্পার প্রথমে একটি ফুলবোঝাই মিনি ট্রাক ও পরে আরও ৩টি মোটরবাইকে ধাক্কা মারে। একটি বাইকে থাকা দুই ফুল ব্যবসায়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকি দু’টি গাড়িতে থাকা তিনজন গুরুতর আহত হন।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় কোলাঘাট থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে প্রথমে মেচেদার একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের তমলুক জেলা সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ঘাতক ডাম্পারটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে ব্যাপক যানজট হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Kolaghat East Midnapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE