Advertisement
০৫ মে ২০২৪
Accident in Salboni

বাসের ধাক্কায় জ্বলে উঠল চলন্ত গাড়ি! বাড়ি ফেরার পথে শালবনিতে দগ্ধ হয়ে প্রাণ হারালেন স্বামী-স্ত্রী

সোমবার বিকেল সাড়ে ৪টে নাগাদ পিড়াকাটার শালবনির বুড়িশোলে একটি বাসের সঙ্গে চার চাকার গাড়ির সংঘর্ষ হয়। তাতে আগুন লেগে যায় গাড়িটিতে। পরে দুটি দেহ উদ্ধার হয়েছে ওই গাড়ি থেকে।

car accident

পুড়ে যাওয়া সেই গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২০:৩৫
Share: Save:

ভয়াবহ পথদুর্ঘটনায় প্রাণ হারালেন দু’জন। পশ্চিম মেদিনীপুরের শালবনি থানার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম প্রদীপ রায় এবং স্বপ্না রায়। গাড়ি করে তাঁরা পিড়াকাটা থেকে মেদিনীপুর শহরের মিত্র কম্পাউন্ডের বাড়ি ফিরছিলেন।

স্থানীয় সূত্রে খবর, সোমবার বিকেল সাড়ে ৪টে নাগাদ পিড়াকাটার শালবনির বুড়িশোল এলাকায় একটি বাসের সঙ্গে ওই চার চাকার গাড়ির সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় আগুন লেগে যায় গাড়িটিতে। ওই ভাবেই গাড়িটি কিছুটা এগিয়ে যায়। দুর্ঘটনার বাসের যাত্রীরা কমবেশি আহত হলেও ওই ছোট গাড়িটি পুড়ে গিয়েছিল। কিন্তু সেই গাড়ির ভিতরে ঠিক কত জন যাত্রী ছিলেন তা ঠাওর করা যায়নি। খবর পেয়ে মেদিনীপুর থেকে দমকলের কয়েকটি ইঞ্জিন যায়। পৌঁছয় পুলিশ বাহিনী। সন্ধ্যা নাগাদ পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগুন লেগে যাওয়া ওই গাড়িতে থাকা দু’জনের মৃত্যু হয়েছে। দমকল বাহিনী আগুন নেভানোর পর ঝলসানো দু’টি দেহ উদ্ধার করে। শালবনি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। নিহতদের পরিচয় জানা গিয়েছে। তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী ছিলেন। মৃতদের মধ্যে প্রদীপের বয়স ৬২ বছর। স্বপ্নার বয়স ৫৫ বছর।

ওই দুর্ঘটনা নিয়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘দুর্ঘটনার পর একটি গাড়িতে আগুন লেগে গিয়েছিল। দু’জনের দেহ উদ্ধার হয়েছে। কী ভাবে দুর্ঘটনা হল, সে সব তদন্ত করে দেখছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Deaths
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE