Advertisement
১৩ এপ্রিল ২০২৪
POCSO Case

স্ত্রী বাইরে কাজে ব্যস্ত, ঘরের মধ্যে মেয়েকে ধর্ষণ করলেন বাবা! শোরগোল ঝাড়গ্রাম শহরে

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স মাত্র আট বছর। মেয়েটির মা থানায় অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে। অভিযোগ পাওয়া মাত্রই পদক্ষেপ করেছে পুলিশ।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২১:১৪
Share: Save:

নাবালিকা মেয়েকে ধর্ষণে অভিযুক্ত হলেন বাবা। নির্যাতিতার মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার এই ঘটনায় শোরগোল ঝাড়গ্রাম শহরে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার বয়স মাত্র আট বছর। মেয়েটির মা থানায় অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে। অভিযোগ পাওয়া মাত্রই পদক্ষেপ করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। সোমবার ধৃতকে ঝাড়গ্রাম আদালতে হাজির করানো হয়। সব পক্ষের সওয়াল-জবাব শোনার পর বিচারক অভিযুক্তের এক দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে ঝাড়গ্রাম শহরের বাসিন্দা ওই ব্যক্তি বাড়িতে নিজের ঘরেই ছিলেন। সেখানে তাঁর আট বছরের মেয়েও ছিল। অভিযোগ, বাড়ির বাইরে মেয়েটির মা যখন কাজে ব্যস্ত ছিলেন, তখন তিনি মেয়ের চিৎকার শুনে ঘরে দৌড়ে আসেন। তার পরের দৃশ্য দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন তিনি। স্ত্রীকে দেখে অভিযুক্ত বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যান বলে অভিযোগ। পরে স্ত্রীয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তাঁকে পাকড়াও করেছে পুলিশ।

স্থানীয়েরা জানাচ্ছেন, অভিযুক্ত শ্বশুর বাড়িতে থাকতেন। নিজের মেয়েকে ধর্ষণের পর সকালে বাড়ি থেকে বেরিয়ে যান। বিকেলের দিকে নিজেই বাড়ি ফিরে এসেছিলেন। তখন প্রতিবেশীরা তাকে দড়ি দিয়ে বেঁধে রাখেন। নাবালিকার মা ঝাড়গ্রাম মহিলা থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। রবিবার রাতেই পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। এই ঘটনা প্রসঙ্গে পুলিশের এক আধিকারিক বলেন , ‘‘বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। নাবালিকার মা থানায় অভিযোগ দায়ের করেন। পকসো ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case Jhargram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE