Advertisement
১৪ মে ২০২৪
Death

খেলতে খেলতে গলায় ফাঁস লেগে মৃত্যু নাবালিকার! সবংয়ে চাঞ্চল্য, ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে নাবালিকা বাড়ির পাশে খেলছিল। সেই সময় গলায় ফাঁস লেগে মৃত্যু হয় তার।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ২৩:১৫
Share: Save:

খেলার সময় গলায় ফাঁস লেগে মৃত্যু হল এক নাবালিকার। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা সবং থানার দেভোগ অঞ্চলের ভিকনি বাটিটাকি এলাকায়। মৃত বালিকার নাম প্রিয়সি মাইতি। বয়স ন’বছর। চতুর্থ শ্রেণির ছাত্রী বলে জানা গিয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে নাবালিকা বাড়ির পাশে খেলছিল। সেই সময় গলায় ফাঁস লেগে মৃত্যু হয় তার। অনেক ক্ষণ ধরে কোনও সাড়াশব্দ না পাওয়ায় পরিবারের সদস্যেরা বাড়ির বাইরে বেরিয়ে দেখেন, মেয়েটি গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে! এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা ওই নাবালিকাকে সবং হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্মরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে সবং থানার পুলিশ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছন। নাবালিকার দেহ উদ্ধার করে নিয়ে যায় তারা। সোমবার নাবালিকার দেহ খড়গপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে সবং থানার পুলিশ। মৃত্যুর কারণ জানার চেষ্টা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Sabang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE