Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jhargram

Police: রাইফেল পরিষ্কারের সময় দুর্ঘটনা, আচমকা গুলি বেরিয়ে জখম পুলিশকর্মী

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, রাইফেল পরিষ্কারের সময় অসাবধানতা বশতই গুলি চলেছে।

অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে আহত পুলিশকর্মীকে।

অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে আহত পুলিশকর্মীকে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম ও মেদিনীপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৪:১৩
Share: Save:

রাইফেল পরিষ্কারের করার সময় দুর্ঘটনা। আচমকা গুলি বার হয়ে জখম হলেন এক পুলিশকর্মী। এই ঘটনা ঘটেছে ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়া গ্রামে। জখম পুলিশকর্মীকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সাধারণত থানার আগ্নেয়াস্ত্র সাফ করা হয়। সেই কাজই করছিলেন বেলিয়াবেড়া থানার এক পুলিশকর্মী। সেই সময় আচমকা গুলি লাগে বিশ্বনাথ দণ্ডপাট (৩২) নামে আর এক পুলিশকর্মীর। ওই গুলি তাঁর পিঠের দিকে লাগে। গুলি চলার আওয়াজ শুনে দৌড়ে যান অন্যান্যরা। বিশ্বনাথকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

বিশ্বনাথকে অ্যাম্বুল্যান্সে তুলে গ্রিন করিডর করে কলকাতার উদ্দেশে রওনা দেন তাঁর সহকর্মীরা। বিষয়টি জানানো হয়েছে ওই পুলিশকর্মীর পরিবারকেও। পুলিশকর্মী জখম হওয়ার খবর পেয়ে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে যান ঝাড়গ্রামের পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, রাইফেল পরিষ্কারের সময় অসাবধানতা বশতই গুলি চলেছে।

পুলিশকর্মীর গুলি লাদার ঘটনা নিয়ে পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেছেন, ‘‘সপ্তাহে একদিন থানার বন্দুক পরিষ্কার করা হয়। এদিন বেলিয়াবেড়া থানায় কয়েক জন সেই কাজ করছিলেন। সে সময় এসএলআর থেকে একটি গুলি বেরিয়ে যায়। ওই সময় যাচ্ছিল এনভিএফ বিশ্বনাথ দন্ডপাট। তার পিঠ আর কোমরের কাছে গুলিটি লাগে। ঝাড়গ্রাম হাসপাতালে চিকিৎসার পর কলকাতায় বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।’’ কী করে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram police Firing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE