Advertisement
০৮ মে ২০২৪
Kharagpur

প্ল্যাটফর্মে দাঁড়িয়েছিলেন, আচমকাই বিদ্যুতের তার ছিঁড়ে লাগল গায়ে! ভয়াবহ দৃশ্য খড়্গপুরে

রেল সূত্রে খবর, ৪ নম্বর প্ল্যাটফর্মের ফুট ওভারব্রিজের সামনে দাঁড়িয়ে এক সহকর্মীর সঙ্গে কথা বলছিলেন সুজন। সেই সময়েই ঘটনাটি ঘটে।

বিদ্যুৎস্পৃৃষ্ট হওয়ার মুহূর্তে। নিজস্ব ছবি।

বিদ্যুৎস্পৃৃষ্ট হওয়ার মুহূর্তে। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৯:৫৯
Share: Save:

প্ল্যাটফর্মের ধারে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথা বলছিলেন দুই টিকিট পরীক্ষক। আচমকাই বিদ্যুতের একটি তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হলেন এক জন। বুধবার দুপুর পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর স্টেশনের চার নম্বর প্লাটফর্মে ঘটনাটি ঘটেছে। যদিও প্রাণে বেঁচে গিয়েছেন সুজন সিংহ সর্দার নামে ওই টিকিট পরীক্ষক। বর্তমানে খড়্গপুর রেলওয়ে হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

রেল সূত্রে খবর, ৪ নম্বর প্ল্যাটফর্মের ফুট ওভারব্রিজের সামনে দাঁড়িয়ে এক সহকর্মীর সঙ্গে কথা বলছিলেন সুজন। সেই সময়েই ঘটনাটি ঘটে। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার মুহূর্তের একটি সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, একটি তার ছিঁড়ে সুজনকে স্পর্শ করতেই তাঁর সারা শরীরে বিদ্যুতের ঝলকানি। তার পরেই জ্ঞান হারিয়ে পিছন দিকে হেলে লাইনে পড়ে যান সুজন। এই দৃশ্য দেখে হতভম্ব হয়ে যান সহকর্মীও। বিপদ বুঝে দূরে সরে যান তিনি। এর পরেই প্লাটফর্মে থাকা যাত্রী ও রেলকর্মীরা ছুটে এসে সুজনকে উদ্ধার করেন।

খড়্গপুরের সিনিয়র ডিসিএম রাজেশ কুমার বলেন, ‘‘বিদ্যুতের তারটি কী ভাবে ছিঁড়ে গেল, আমরা খতিয়ে দেখছি। বর্তমানে ওই টিটিই সুস্থই আছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE