Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

আজ সবংয়ে অভিষেক, সভা সফলে ব্যস্ত মানস

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ০৫ জুলাই ২০১৭ ০৩:১৭
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

সবং তাঁর ‘গড়’। আজ, বুধবার সেই সবংয়েই সভা যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সভা সফল করতে তাই দিন-রাত এক করে ফেলেছেন মানসবাবু। সবংয়ের সমাবেশকে ‘ঐতিহাসিক’ রূপ দিতে মরিয়া তিনি।

আজ, বুধবার সবংয়ে ২১ জুলাইয়ের প্রস্তুতিতেই সভার আয়োজন করা হয়েছে। বর্ষাকাল। তাই সভাস্থল জুড়ে ছাউনি তৈরি করা হয়েছে। সভার প্রস্তুতির সব দিক ঠিকঠাক এগোচ্ছে কিনা, ঘনঘন তার খোঁজ নিচ্ছেন মানসবাবু। মাঝেমধ্যেই চলেও আসছেন সভাস্থলে। এলাকার প্রবীণ বিধায়কের কথায়, “সবংয়ে ঐতিহাসিক সমাবেশ হবে। আজকের সমাবেশই প্রমাণ করে দেবে, মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন, মানুষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন।”

কংগ্রেস থেকে দলবদল করে মানসবাবু এখন সপার্ষদ তৃণমূলে। অভিষেকের হাত থেকে পতাকা নিয়েই তৃণমূলে যোগ দিয়েছিলেন মানসবাবুরা। তাই অভিষেকের কাছে মানসবাবু সবংয়ে আসার আর্জি রেখেছিলেন। সেই মতো আজ, বুধবার সভা হচ্ছে। মানসবাবুর কথায়, “তৃণমূলের কর্মী হিসেবে আমি গর্বিত। মমতা বন্দ্যোপাধ্যায়ই আমার মা-বোন-নেত্রী।’’

Advertisement

দলবদলের পর থেকেই একযোগে কংগ্রেস-বিজেপি-সিপিএমের সমালোচনা শোনা গিয়েছে মানসবাবুর গলায়। আজকের সভাতেও কংগ্রেসকে একহাত নেবেন তিনি। বিজেপির কড়া সমালোচনা করবেন। আর বোঝাবেন, তিনি সবংয়ের ভূমিপুত্র। সবংয়ের মানুষের পাশে ছিলেন, আছেন, থাকবেনও।



Tags:
Abhishek Banerjee Manas Bhunia Sabangঅভিষেক বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন

Advertisement