Advertisement
২৪ এপ্রিল ২০২৪
digha

Suicide: সমুদ্র সৈকতে পরিবারের সদস্যরা,হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক

জয়ের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা সকলে ঘুরতে বেরিয়েছিলেন। সেই ফাঁকেই হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন তিনি।

হোটেলে আত্মঘাতী পর্যটক।

হোটেলে আত্মঘাতী পর্যটক। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১১:২৯
Share: Save:

পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে গিয়ে হোটেলে আত্মঘাতী হলেন এক যুবক। মৃত জয় কর্মকার (২২) উত্তর ২৪ পরগনার অশোকনগরের গুমাপল্লি এলাকার বাসিন্দা। মঙ্গলবার সকালে পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে গিয়েছিলেন জয়। কী কারণে তিনি আত্মহত্যা করলেন তা খতিয়ে দেখা হচ্ছে।
জয়ের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় তাঁরা সকলে ঘুরতে বেরিয়েছিলেন। সেই ফাঁকেই হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন তিনি। পরে রাতে তাঁর পরিবারের সদস্যরা ফিরে এসে দেখতে পান হোটেলের ঘর ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পর কোনও সাড়াশব্দ না পেয়ে হোটেলের কর্মীদের খবর দেওয়া হয়। হোটেল কর্মীরা এসে দরজা ভেঙে দেখতে পান জয়ের ঝুলন্ত দেহ। এর পর তাঁর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

জয়ের ভাই সাগর কর্মকার জানান, ‘‘দাদা ঠিক কী কারণে আত্মঘাতী হল তা জানি না। সকলে বেড়াতে বেরোলেও শরীর খারাপের অজুহাতে দাদা হোটেলেই থেকে যায়। পরে আমরা ফিরে এসে দাদাকে ঝুলন্ত অবস্থায় দেখি।’’ সাগর আরও বলেন, ‘‘অন্যান্য পরিবারের মতো বাড়িতে সামান্য সমস্যা ছিল। কিন্তু সে কারণে যে দাদা আত্মঘাতী হবে তা আমরা ভাবতে পারিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

digha Tourist Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE