Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
BDO

গরমে অজ্ঞান বিডিও! ৪২ ডিগ্রির তমলুকে বৈঠকের মাঝে জ্ঞান হারান, ভর্তি করানো হল হাসপাতালে

প্রশাসন সূত্রে খবর, সোমবার দুপুরে পূর্ব মেদিনীপুরের জেলাশাসকের অফিসে মিটিং চলাকালীন অজ্ঞান হয়ে যান নন্দকুমারের বিডিও। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

BDO

সোমবার জেলাশাসকের দফতরে বৈঠকে ছিলেন নন্দকুমারের বিডিও সানু বক্সি। হঠাৎ অজ্ঞান হয়ে যান তিনি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নন্দকুমার শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৬:৫০
Share: Save:

জেলাশাসক দফতরে মিটিং চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়লেন নন্দকুমারের বিডিও। তড়িঘড়ি সানু বক্সি নামে ওই বিডিওকে ভর্তি করানো হয় তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে। তিনি সিসিইউতে রয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তীব্র গরম এবং অতিরিক্ত কাজের চাপে অসুস্থ হয়ে পড়েন বিডিও।

প্রশাসন সূত্রে খবর, সোমবার দুপুরে পূর্ব মেদিনীপুরের জেলাশাসকের অফিসে মিটিং চলাকালীন অজ্ঞান হয়ে যান নন্দকুমারের বিডিও। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তাম্রলিপ্ত মেডিক্যাল কলেজের চিকিৎসকরা জানান, আপাতত স্থিতিশীল বিডিও। তাঁর সিটি স্ক্যান করানো হবে। তার পর অসুস্থতার কারণ আরও স্পষ্ট হয়ে যাবে। তবে বিডিও জানিয়েছেন, গত কয়েক দিন তাঁকে বিভিন্ন জায়গায় যেতে হয়েছে। কাজের চাপ এবং প্রচণ্ড গরমেই এই অসুস্থতা বলে মনে করা হচ্ছে।

পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে ভয়ঙ্কর তাপমাত্রায় হিমশিম খাচ্ছেন সাধারণ মানুষ। সোমবার পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে সর্বোচ্চ তাপমাত্রা রয়েছে ৪২ ডিগ্রি সেলসিয়াস। ব্যাপক তাপপ্রবাহের ফলে ঘরের বাইরে বার হওয়ার জো থাকছে না। তবুও কাজের তাগিদে অনেককে সূর্যের প্রচণ্ড উত্তাপ উপেক্ষা করে ঘরের বাইরে যেতেই হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE