Advertisement
২৫ মে ২০২৪
Bharat Bandh

ঝাড়গ্রাম এবং পশ্চিম মেদিনীপুরে বনধের মিশ্র প্রভাব

জায়গায় জায়গায় রাস্তা অবরোধও চলে। তবে ২ জেলা থেকে অপ্রীতিকর কোনও ঘটনার খবর পাওয়া যায়নি। গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশের পিকিটেং ছিল।

খড়গপুরে জাতীয় সড়ক অবরোধ বামেদের। নিজস্ব চিত্র।

খড়গপুরে জাতীয় সড়ক অবরোধ বামেদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ২৩:৫৫
Share: Save:

কৃষি বিল প্রত্যাহারের দাবিতে সারা ভারত জুড়ে কৃষক সংগঠনগুলির ডাকা বনধের ভাল প্রভাব দেখা গেল পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামে। বনধের জেরে এই ২ জেলায় পরিবহন ব্যবস্থা অনেকটাই স্তব্ধই ছিল।

পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামের সদর-সহ শহর এবং গ্রামের বিভিন্ন এলাকায় সকাল থেকেই বনধ সমর্থকদের মিছিল লক্ষ্য করা গিয়ছে। জায়গায় জায়গায় রাস্তা অবরোধও চলে। তবে ২ জেলা থেকে অপ্রীতিকর কোনও ঘটনার খবর পাওয়া যায়নি। গুরুত্বপূর্ণ জায়গায় পুলিশের পিকিটেং ছিল।

বনধের সমর্থনে খড়গপুর লোকাল থানার রূপনারায়ণপুর এলাকায় জাতীয় সড়ক অবরোধ হয় করে বামেরা। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দেয়। মেদিনীপুর শহরেও বনধের সমর্থনে মিছিল করে বামেদের সংগঠনগুলি। সরকারি বাস নামলেও বনধের জেরে বেসরকারি বাস খুব বেশি দেখা যায়নি ২ জেলায়। আর সরকারি বাসেও যাত্রী সংখ্যা ছিল খুবই কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE