Advertisement
২৬ এপ্রিল ২০২৪
midnapore

Midnapore Arrest: মেদিনীপুর শহরে নাকা চেকিং পুলিশের, আইন ভেঙে গ্রেফতার ৭

সোমবার রাত হতেই ঝাঁপ নেমেছে দোকানবাজারে। তার পর থেকেই মেদিনীপুর শহরের রাস্তায় নাকা চেকিং শুরু করে পুলিশ।

চলছে নাকা চেকিং।

চলছে নাকা চেকিং। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ০০:৪৫
Share: Save:

রাজ্যে কোভিড সংক্রমণ ফের মাথাচাড়া দিতেই ন়ড়েচড়ে বসেছে প্রশাসন। নবান্নের নির্দেশে সোমবার থেকে ফের রাজ্যে জারি হয়েছে রাত্রিকালীন কার্ফু। সেই বিধিনিষেধ কার্যকর করতে রাস্তায় নামল পুলিশ। রাত ১০টা বাজতেই মেদিনীপুর শহরে টহলদারি শুরু হয় পুলিশের। বিভিন্ন জায়গায় জমায়েত ওঠানোর পাশাপাশি কোভিডবিধি ভঙ্গের অভিযোগে রাত ১১টা অবধি সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাত হতেই ঝাঁপ নেমেছে দোকানবাজারে। তার পর থেকেই মেদিনীপুর শহরের রাস্তায় নাকা চেকিং শুরু করে পুলিশ। সোমবারই বড়দিনের মেলা শেষ হয়েছে মেদিনীপুরে। মেলা ফেরত মানুষজনকে সতর্ক করে দেয় পুলিশ। শহরের বটতলা, গোলকুয়া, কেরানিতলা এলাকায় চলে অভিযান।

জেলা জুড়েই পুলিশ মাইকিং করে রাজ্য সরকারের নির্দেশিকা প্রচার করেছে পুলিশ। সকলে ঠিক মতো মাস্ক করছেন কি না সে দিকেও নজরদারি রাখা হচ্ছে। ঘাটাল, চন্দ্রকোনা, দাসপুর, গড়বেতা, কেশপুর, শালবনি, খড়গপুর, দাঁতন, বেলদা, নারায়ণগড়, সবং, পিংলা-সহ জেলার বিভিন্ন থানাগুলিও নজরদারি চালাচ্ছে। আইনভঙ্গ করলে ব্যবস্থা নেওয়ার হুশিয়ারিও দেওটয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore Naka Checking arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE