Advertisement
১৮ মে ২০২৪
WB Panchayat Election 2023

জমি এক ইঞ্চি ছাড় নয়, বলছেন মীনাক্ষী

শহিদ বেদি মাঠে পঞ্চায়েত নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করেন বাম যুব নেত্রী মীনাক্ষী। এক সময়ে ভগবানপুর বাম দুর্গ হিসেবে পরিচিত ছিল।

মীনাক্ষী মুখোপাধ্যায়।

মীনাক্ষী মুখোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভগবানপুর শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ০৬:৩৯
Share: Save:

পঞ্চায়েত ভোটে বুথে বুথে কর্মীদের মাটি কামড়ে পড়ে থাকার বার্তা দিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। ভগবানপুরে রবিবার বামেদের জনসভায় এভাবেই কর্মীদের মনোবল বাড়িয়ে লড়াই করার কথাবলেন তিনি।

এদিন শহিদ বেদি মাঠে পঞ্চায়েত নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করেন বাম যুব নেত্রী মীনাক্ষী। এক সময়ে ভগবানপুর বাম দুর্গ হিসেবে পরিচিত ছিল। কিন্তু বর্তমানে ভগবানপুরে বাম সংগঠন তলানিতে পৌঁছেছে। যদিও গত পঞ্চায়েত ভোটের নিরিখে এবারে অনেকটাই শক্তি বাড়িয়েছে বামেরা। পঞ্চায়েতে বেশি আসনে প্রার্থী দিয়েছে। বিশেষ করে সংখ্যালঘু এলাকায় বিজেপি প্রার্থী না দেওয়ায় বামেদের সঙ্গে সরাসরি তৃণমূলের লড়াই হবে।ভগবানপুরের শহিদ বেদি মাঠ থেকে কর্মী সমর্থকদের নানা ভাবে উদ্বুদ্ধ করেন তিনি। মীনাক্ষী বলেন, ‘‘পঞ্চায়েত জেতার জন্য যে পাড়ায় ও বুথে আছেন মাটি কামড়ে পড়ে থাকুন। এক ইঞ্চিও জমি কাউকে ছেড়ে দেওয়া যাবে না। লাল ঝান্ডা নিয়ে জিতে পঞ্চায়েত অফিসে শান্তিতে চেয়ার নিয়ে বসার জন্য আমরা মনোনয়ন জমা করিনি।’’

এ দিন তিনি তৃণমূলকে ‘রক্তখেকো হায়না’ বলে সমালোচনা করেন। মীনাক্ষী বলেন, ‘‘মানুষের রক্তখেকো হায়নাগুলো ২০০৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত প্রতিটি দিন মানুষকে ক্ষতবিক্ষত করছে। এরা ভেবেছিল আমাদের মনোনয়নপত্র জমা দিতে দেবে না। লালঝান্ডার প্রতিরোধে তারা লেজ গুটিয়ে পালিয়েছে।’’

এ দিনের সভায় উপস্থিত ছিলেন জেলা সম্পাদক নিরঞ্জন সিহি, ইব্রাহিম আলি প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE