Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Contai

Arrest: কাঁথির শ্মশানে স্টল ‘দুর্নীতি’, সৌম্যেন্দুর গাড়িচালককে গ্রেফতার পুলিশের

গোপাল কাঁথির আঠিলাগড়ির বাসিন্দা। তিনি কাঁথি পুরসভার সরকারি গাড়িচালক ছিলেন। এক সময় তিনি সৌম্যেন্দু অধিকারীর গাড়ি চালাতেন।

গোপাল সিংহ।

গোপাল সিংহ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৩:৫৩
Share: Save:

কাঁথির শ্মশানের জমিতে স্টল নির্মাণ সংক্রান্ত দুর্নীতির অভিযোগের মামলায় গ্রেফতার হলেন আরও এক জন। এ বার কাঁথির প্রাক্তন পুরপ্রধান সৌম্যেন্দু অধিকারীর গাড়িচালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতভর অভিযান চালায় পুলিশ। সেই অভিযানেই গ্রেফতার করা হয় গোপাল সিংহ নামে ওই ব্যক্তিকে।

গোপাল কাঁথির আঠিলাগড়ি গ্রামের বাসিন্দা। তিনি কাঁথি পুরসভার সরকারি গাড়িচালক ছিলেন। তবে এক সময় তিনি সৌম্যেন্দু অধিকারীর গাড়ি চালাতেন। কয়েক মাস আগে অবসর গ্রহণ করেছেন গোপাল। কাঁথির রাঙামাটি শ্মশান সংলগ্ন স্টল নির্মাণ নিয়ে দুর্নীতির অভিযোগ ওঠে তৎকালীন পুরপ্রধান তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই সৌম্যেন্দুর বিরুদ্ধে। এ নিয়ে বর্তমান পুরপ্রধান সুবলকুমার মান্না কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন৷ ওই কাণ্ডে সৌম্যেন্দু, সহকারী বাস্তুকার দিলীপকুমার বেরা এবং ঠিকাদার সতীনাথ দাস অধিকারীর নামে অভিযোগ দায়ের হয়। পুলিশ দিলীপ এবং সতীনাথকে গ্রেফতার করেছে। সেই তালিকায় জুড়ল গোপালের নামও।

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, ‘‘তদন্তের কারণে প্রাক্তন পুরপ্রধান সৌম্যেন্দু অধিকারীর গাড়িচালক গোপাল সিংহকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।’’

ওই ঘটনায় সৌম্যেন্দুর নাম জড়ালেও, আদালতের নির্দেশে আপাতত স্বস্তিতে তিনি। কলকাতা হাই কোর্টের বিচারপতি বিবেক চৌধুরীর একক বেঞ্চ নির্দেশ দিয়েছে, পুলিশ তদন্ত চালিয়ে নিয়ে যেতে পারে, কিন্তু সৌম্যেন্দুর বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করতে পারবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Contai Crematorium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE