Advertisement
২৬ এপ্রিল ২০২৪
CRPF Jawan

শালবনির কোবরা ক্যাম্প থেকে সিআরপিএফ জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার

এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শালবনি শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ২৩:১৫
Share: Save:

শালবনির কোবরা ক্যাম্পের কোয়রান্টিন সেন্টার থেকে এক সিআরপিএফ জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। করোনায় আক্রান্ত না হলেও বাইরে থেকে ওই ক্যাম্পে আসায় নিয়মানুযায়ী নিভৃতবাসে ছিলেন তিনি। বুধবার বিকেলে ওই জওয়ানের দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত জওয়ানের নাম শিবকান্ত প্রসাদ (৩৮)। উত্তরপ্রদেশের বালিয়া জেলায় বাসিন্দা শিবকান্ত পশ্চিম মেদিনীপুর জেলার জঙ্গলমহল এলাকায় একটি সিআরপিএফ ব্যাটেলিয়ানে কর্মরত ছিলেন।

তদন্তকারীরা জানিয়েছেন, ২৭ জুন বালিয়ায় নিজের বাড়ি থেকে ছুটি কাটিয়ে ফিরে এলে নিয়ম অনুযায়ী ১৪ দিনের কোয়রান্টাইনে রাখা হয় তাঁকে। কোবরা ক্যাম্পে একটি ঘরে নিভৃতবাসে ছিলেন তিনি। বুধবার বিকেলে শিবকান্তের ঝুলন্ত দেহ দেখতে পান ক্যাম্পের জওয়ানেরা। খবর পেয়ে তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদেই আত্মহত্যা করেছেন তিনি। তবে এই ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salboni Cobra Camp CRPF Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE