Advertisement
১৯ এপ্রিল ২০২৪
arrest

ছিনতাইয়ের গল্প ফেঁদে ক্যুরিয়ার সংস্থার প্রায় ৭ লক্ষ টাকা লুঠ, জালে পাথরপ্রতিমার ২ যুবক

পাথরপ্রতিমার মাধবনগরে একটি ক্যুরিয়র সংস্থা চালান পার্থসারথি রায় নামে এক ব্যক্তি। ওই সংস্থায় দীর্ঘদিন ধরে ডেলিভারি বয় হিসাবে কাজ করছিল চিন্ময় এবং সৌরভ।

আদালতে তোলা হচ্ছে ধৃতদের।

আদালতে তোলা হচ্ছে ধৃতদের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পাথরপ্রতিমা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ২০:৪৮
Share: Save:

ছিনতাইয়ের গল্প ফেঁদে ক্যুরিয়ার সংস্থার ৬ লক্ষ ৮৪ হাজার টাকা আত্মসাতের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতেরা দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার একটি ক্যুরিয়ার সংস্থায় ডেলিভারি বয় হিসেবে কাজ করত। পুলিশ জানিয়েছে, ধৃত চিন্ময় হালদার এবং সৌরভ পাইন দু’‌জনেই পাথরপ্রতিমার মাধবনগর এলাকার বাসিন্দা। চিন্ময়ের থেকে উদ্ধার হয়েছে ৫ লক্ষ টাকা। বুধবার ধৃতদের কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হলে তাদের চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পাথরপ্রতিমার মাধবনগরে একটি ক্যুরিয়র সংস্থা চালান পার্থসারথি রায় নামে এক ব্যক্তি। ওই সংস্থায় দীর্ঘদিন ধরে ডেলিভারি বয় হিসাবে কাজ করছিল চিন্ময় এবং সৌরভ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন তিনেক আগে তারা বাইকে করে ক্যুরিয়ার সংস্থার টাকা কাকদ্বীপের একটি বেসরকারি ব্যাঙ্কে জমা করতে গিয়েছিল। কিন্তু তা ব্যাঙ্কে জমা পড়েনি। তারা অফিসে জানায়, ব্যাঙ্কে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে তারা। স্থানীয় বাসিন্দারা তাদের মারধর করে ওই ৬ লক্ষ ৮৪ হাজার টাকা ছিনতাই করে নেয়। পার্থসারথিকে এমনটাই জানায় অভিযুক্তরা।

চিন্ময় এবং সৌরভ কাকদ্বীপ থানায় লিখিত অভিযোগও দায়ের করে। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই দিন কোন দুর্ঘটনাই ঘটেনি। চিন্ময় এবং সৌরভকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। টানা পুলিশি জেরায় ভেঙে পড়ে তারা। টাকা আত্মসাতের কথা তারা স্বীকার করে নেয় বলে পুলিশের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest South 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE