Advertisement
২৭ এপ্রিল ২০২৪
digha

Digha: দিঘার হোটেলে আগুন, প্রাণ বাঁচাতে কার্নিশ থেকে ঝাঁপ দিলেন পর্যটক, আটকে বহু

বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ হোটেলের দোতলায় সিঁড়ির লবি থেকে আগুন এবং কালো ধোঁয়া বেরতে দেখা যায়। তড়িঘড়ি হোটেল ছেড়ে বেরিয়ে আসেন কর্মীরা।

নিউ দিঘার একটি হোটেলে বৃহস্পতিবার সকালে আগুন লাগে।

নিউ দিঘার একটি হোটেলে বৃহস্পতিবার সকালে আগুন লাগে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১১:৪১
Share: Save:

নিউ দিঘার একটি হোটেলে বৃহস্পতিবার সকালে আগুন লাগে। প্রাণ ভয়ে একাধিক পর্যটক কার্নিশ থেকে ঝাঁপ দেন। হোটেলের ঘরে বহু পর্যটক আটকে থাকার আশঙ্কা করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকল। প্রাথমিক ভাবে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।

বৃহস্পতিবার বেলা প্রায় ১১টা নাগাদ হোটেলের দোতলায় সিঁড়ির লবি থেকে আগুন এবং কালো ধোঁয়া বেরতে দেখা যায়। তড়িঘড়ি হোটেল ছেড়ে রাস্তায় বেরিয়ে আসেন কর্মীরা। দোতলায় থাকা কয়েক জন পর্যটক প্রাণ বাঁচাতে রেলিং টপকে কোনও ক্রমে নীচে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচান।

আরও পড়ুন:

খবর পেয়ে দিঘা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। সেই সঙ্গে রামনগর থেকে আসে দমকলের দু’টি ইঞ্জিন। বেশ কিছু সময়ের চেষ্টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন পুরো আয়ত্তে আসেনি। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।
প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই হোটেলে ইলেকট্রিকের কাজ চলছিল। পার্শ্ববর্তী হোটেলের কর্মীরা জানিয়েছেন, শর্ট সার্কিটের কারণে এই আগুন লেগে থাকতে পারে। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE