Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Lightning

ঝাড়গ্রামে বাজ পড়ে মৃত ২, পশ্চিম মেদিনীপুরেও বজ্রাঘাতে মৃত্যু ২ কিশোরের

ঝাড়গ্রামে বাজ পড়ে আহত হয়েছেন এক মহিলা। আহত মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজ্যে বজ্রাঘাতে মৃত্যু বেড়েই চলেছে

রাজ্যে বজ্রাঘাতে মৃত্যু বেড়েই চলেছে প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম ও মেদিনীপুর শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২৩:০৩
Share: Save:

ঝা়ড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুর জেলায় বাজ পড়ে মৃত্যু হল মোট ৪ জনের। ঝাড়গ্রামে ২ ব্যক্তির মৃত্যু হয়েছে ও ১ মহিলা আহত হয়েছেন। অন্য দিকে পশ্চিম মেদিনীপুরে মারা গিয়েছে ২ কিশোর।

রবিবার বিকেলে ঝাড়গ্রাম জেলার জামবনি থানার লালবাঁধ গ্রাম পঞ্চায়েত এলাকার মুড়াকাটি গ্রামে চাষের কাজ করার সময় বাজ পড়ে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম সুনীল মাহাতো (৩৬) ও মদন রানা (৬০)। এ ছাড়া আহত হয়েছেন প্রতিমা মাহাতো নামে এক মহিলা। আহত মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দিকে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে জামবনি থানার পুলিশ।

অন্য দিকে বাজ পড়ে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর লোকাল থানার অন্তর্গত চড়কাবনি গ্রামের মন্টু মাহাতো (১৭) এবং পূর্ব আয়মা গ্রামের শেখ সইফুল হোসেন (১২)-এর মৃত্যু হয়েছে। পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠায়। মন্টু দশম শ্রেণির ছাত্র। দুপুরে মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফিরছিল সে। তখনই বাজ পড়ে। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে মাঠে খেলার সময় বাজ পড়ে মৃত্যু হয় সইফুলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE