Advertisement
২৭ জুলাই ২০২৪
Lok Sabha Election 2024 Result

দশ বছর সক্রিয় ছিলেন না, কবুল দেবের

তৃতীয়বার সাংসদ হওয়ার পর পাঁশকুড়ায় এসে নিজের ত্রুটির কথা নিজমুখে স্বীকার করে নিলেন দেব।

দেব।

দেব। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাঁশকুড়া শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ০৮:৪৪
Share: Save:

এলাকায় তাঁকে দেখতে না পাওয়া, পাঁশকুড়ায় তাঁর সাংসদ তহবিল থেকে উন্নয়নের কোনও কাজ না হওয়ার মতো একাধিক অভিযোগে তাঁকে বিদ্ধ করত বিরোধীরা। ঘাটাল লোকসভা থেকে তৃণমূলের সেই তারকা প্রার্থী দেব বিপুল ভোটে জিতলেও এ বারও পাঁশকুড়া থেকে লিড পাননি। তৃতীয়বার সাংসদ হওয়ার পর পাঁশকুড়ায় এসে নিজের ত্রুটির কথা নিজমুখে স্বীকার করে নিলেন দেব। পাঁশকুড়ার সভা থেকে দশ বছর সক্রিয় না থাকার কথা কবুল করলেন তৃণমূলের এই তারকা সাংসদ। সেই সঙ্গে কথা দিলেন, আগামী পাঁচ বছর এখানে তাঁর কাজের জন্য লোকে তাঁকে আগামী পঞ্চাশ বছর মনে রাখবে। এদিন দেব বলেন, "পাঁশকুড়া বিধানসভায় হয়তো ১৭৬ ভোটে হেরে গিয়েছি, কিন্তু আমাদের অনুমান ছিল অনেক বেশি ভোটে হারব। আপনারা সঙ্গে ছিলেন বলে হারটা হার মনে হয়নি। জিত মনে হয়েছে।"

সাংসদ হিসেবে গত পাঁচ বছরে দেব পাঁশকুড়ার জন্য এক টাকাও বরাদ্দ করেননি। সে কথা স্বীকার করে দেব বলেন, "আমি জানি, গত দশ বছরে হয়তো আপনারা আমাকে দেখতে পাননি। সে ভাবে সক্রিয় ছিলাম না। কিন্তু কথা দিয়ে যাচ্ছি, সামনের পাঁচ বছর যা কাজ করব পঞ্চাশ বছর লোক মনে রাখবে।" দেবের এই মন্তব্যের পর তাঁকে কটাক্ষ করে পাঁশকুড়ার বিজেপি নেতা অঞ্জন মাইতি বলেন,"মানুষের বিশ্বাস নিয়ে খেলা করার জন্য নৈতিক দায় নিয়ে দেব সাংসদ পদ ত্যাগ করুন।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Dev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE