Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Lalgarh: পায়ের ছাপের পর ছাগলের আধখাওয়া দেহ, আতঙ্কে লালগড়

শুক্রবার দুপুরে লালগড় থানার কন্যাবালি গ্রাম লাগোয়া জঙ্গলে একটি ছাগলের দেহ আধখাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখতে পান এক বৃদ্ধা।

নিজস্ব সংবাদদাতা
লালগড় ২২ জানুয়ারি ২০২২ ০১:৩৬
Save
Something isn't right! Please refresh.
এখানে ছাগলের দেহ আধখাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখতে পাওয়া যায়।

এখানে ছাগলের দেহ আধখাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখতে পাওয়া যায়।
—নিজস্ব চিত্র

Popup Close

কয়েক দিন ধরে লালগড়ের জঙ্গলে অজানা জন্তুর পায়ের ছাপ পাওয়া যাচ্ছিল। তা নিয়ে আতঙ্কের মধ্যেই শুক্রবার নতুন করে আতঙ্ক ছড়ালো জঙ্গলে একটি ছাগলের আধখাওয়া দেহ।

শুক্রবার দুপুরে লালগড় থানার কন্যাবালি গ্রাম লাগোয়া জঙ্গলে একটি ছাগলের দেহ আধখাওয়া অবস্থায় পড়ে থাকতে দেখতে পান বিমলা মাহাত নামে এক বৃদ্ধা। তিনি জঙ্গলে কাঠ কাটতে গিয়েছিলেন। বিমলা বলেন, “বৃহস্পতিবার ভয়ে জঙ্গলে যাইনি। শুক্রবার দুপুরে দেখি একটি ছাগল আধখাওয়া অবস্থায় পড়ে রয়েছে জঙ্গলের ভিতরে। একটা বড় জন্তু দেখেছি। মনে হচ্ছে দুটো জন্তু আছে। হাতে তো একটা কাটারি ছিল, তেড়ে এলে মোকাবিলা করার জন্য। জঙ্গলে কাঠ কাটতে গিয়েছিলাম।” তাঁর দাবি, জন্তুটি তেড়ে আসার মতো হুংকার দিচ্ছিল। গায়ে ছাপ ছাপ দাগ আছে বলেও দাবি করেছেন বিমলা।

স্থানীয় হরশঙ্কর মাহাত বলেন, “বেশ কিছু দিন ধরে একটা অজানা জন্তুর পায়ের ছাপ দেখতে পাওয়া যাচ্ছে। ওটা আসলে কিসের কেউ বলতে পারছে না। বৃহস্পতিবার থেকে একটি ছাগল নিখোঁজ হয়ে গিয়েছিল। জঙ্গলে আধখাওয়া অবস্থায় ছাগলটি পড়ে থাকতে দেখা যায়।”

Advertisement

এই ঘটনা ২০১৮ সালের স্মৃতি উস্কে দিচ্ছে গ্রামবাসীদের মনে। এ দিন খবর পেয়ে বনদফতরের কর্মীরা যান ঘটনাস্থলে। ডিএফও (মেদিনীপুর) সন্দীপ বেরোয়াল বলেন, “কয়েক দিন আগে যে পায়ের ছাপ পাওয়া গিয়েছিল তা নেকড়ে বলে মনে হয়েছিল। এ দিন জঙ্গলে একটি ছাগলের অর্ধেকটা পাওয়া গিয়েছে। বন দফতরের কর্মীরা বিষয়টির উপর নজর রাখছেন। আতঙ্ক ছড়ানোর কিছু নেই। তবে কী ধরনের জন্তুর কথা বলছেন গ্রামবাসীরা তা খতিয়ে দেখা হচ্ছে।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement