Advertisement
০৩ মে ২০২৪
Death

‘যার জন্য মরছি ছাড়বে না তাকে’, ভিডিয়ো বার্তা দিয়ে গলায়  ফাঁস দিলেন ঘাটালের যুবক

মৃতের নাম অমর পাল। তিনি ঘাটালের রত্নেশ্বরবাটি এলাকার বাসিন্দা। ওই যুবক বাড়িতে রুপোর কাজ করতেন। শনিবার রাতে ওই কারখানার মধ্যেই গলায় ফাঁস দেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

Hanging dead body of a young man recovered from Ghatal

অমর পাল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৮
Share: Save:

এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘিরে দানা বাঁধল রহস্য। ভাইরাল হয়েছে সেই সময়ের ভিডিয়োও (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। শনিবার ওই ঘটনা ঘটেছে ঘাটালের রত্নেশ্বরবাটি এলাকায়। পুলিশ দেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তের জন্য। শুরু হয়েছে তদন্তও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম অমর পাল (২৩)। তিনি রত্নেশ্বরবাটি এলাকার পালপাড়ার বাসিন্দা। ওই যুবক বাড়িতে রুপোর কাজ করতেন। শনিবার রাতে ওই কারখানার মধ্যেই গলায় ফাঁস দেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। মোবাইলে সেই সময়ের ভিডিয়োও রেকর্ডিং করে অমর। তার মৃত্যুর পর ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো। ভিডিয়ো বার্তায় ওই যুবককে বলতে শোনা গিয়েছে, ‘‘সরি! সব বন্ধুকে বলছি, বাবা-মাকে বলছি, আমি যার জন্য মরছি তাকে ছাড়বে না। তার ঘরের লোককে, বিশেষ করে মেসোকে। আমি খুব কষ্টতে করছি এটা। করতে চাইনি। ভাল থেকো সকলে। যে কাজটা করছি, জানি ভুল করছি। তবু কিছু করার নেই। এর থেকে ভাল আর সিদ্ধান্ত নিতে পারছি না। ভাল থেকো সকলে।’’

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান মানসিক অবসাদে ওই যুবক আত্মহত্যা করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে ওই ঘটনায়। শুরু হয়েছে তদন্ত। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অমরের পরিবারের সদস্যদের। ঘাটালের এসডিপিও অগ্নীশ্বর চৌধুরী বলেন, ‘‘এক যুবকের দেহ উদ্ধার করা হয়েছে। রবিবার দেহের ময়নাতদন্ত করা হয়েছে। অভিযোগ এলে তদন্ত করে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death unnatural death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE