×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জানুয়ারি ২০২১ ই-পেপার

পশ্চিম মেদিনীপুরে দু’টি পথ দুর্ঘটনায় মৃত ১, আহত ৬

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর১৯ নভেম্বর ২০২০ ১৭:২৬
বেলদায় বাসের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ। নিজস্ব চিত্র।

বেলদায় বাসের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ। নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরে বৃহস্পতিবার দু’টি পৃথক পথ দুর্ঘটনায় ১ জনের মৃত্যু হল, আহত ৬ জন। সকালে শালবনী থানা এলাকার ভাদুতলায় একটি দুর্ঘটনা হয়। সেখানে একটি ট্রাক্টরে মোরাম নিয়ে যাওয়া হচ্ছিল। তাতে ড্রাইভার ছাড়াও কয়েক জন শ্রমিক ছিলেন। ভুদুতলার কাছে ট্রাক্টর থেকে এক শ্রমিক পড়ে গিয়ে ওই ট্রাক্টরেই চাপা পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মৃত্যু হয়। মৃতের নাম সাগর (৩৫) ।

পৃথক একটি পথ দুর্ঘটনায় মেদিনীপুর থেকে দিঘাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাটি বেলদা থানা এলাকার আসদা মোড়ে ঘটে। দুর্ঘটনায় বাসের চালক-সহ মোট ৬ জন গুরুতর আহত হন। ডাম্পারের চালক ও খালাসী পলাতক। আহতদের উদ্ধার করে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। আরও কয়েক জনের আঘাত তেমন গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, দিঘার দিক থেকে আসা খালি ডাম্পারটি বেশ গতিতে আসছিল। কোনও ভাবে পাস কাটিয়ে যাওয়ার সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থালে পৌঁছয় পুলিশ। স্থানীয়দের সাহায্যে আহতদের উদ্ধার করে বেলদা গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়।

Advertisement
Advertisement