Advertisement
১৯ মে ২০২৪
Bus Accident

ট্রান্সফর্মারে ধাক্কা মেরে নয়ানজুলিতে পড়ল যাত্রিবাহী বাস! ঘাটালে আহত বেশ কয়েক জন

মঙ্গলবার শালবনি থেকে কলকাতা স্টেশন রুটের একটি বেসরকারি বাসটি ঘাটাল ঢোকার আগে দুর্ঘটনার কবলে পড়ে। একটি ট্রান্সফর্মারে ধাক্কা মেরে রাস্তা থেকে কয়েক ফুট নীচে গিয়ে পড়ে।

bus accident in ghatal

নয়ানজুলিতে পড়ে বাস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৯:৪৭
Share: Save:

পথদুর্ঘটনার মুখে পড়ল পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে কলকাতাগামী একটি বেসরকারি বাস। মঙ্গলবার দুর্ঘটনায় আহত বেশ কয়েক জন। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার শালবনি থেকে কলকাতা স্টেশন রুটের একটি বেসরকারি বাসটি ঘাটাল ঢোকার আগে দুর্ঘটনার কবলে পড়ে। ঘাটালের তিন নম্বর চাতাল এলাকায় একটি ইলেকট্রিক ট্রান্সফর্মারে ধাক্কা মেরে রাজ্য সড়ক থেকে কয়েক ফুট নীচে একটি নয়ানজুলিতে গিয়ে পড়ে। তাতে বেশ কয়েক জন যাত্রী জখম হন। স্থানীয়েরাই উদ্ধারকাজে হাত লাগান।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিদ্যুৎ দফতরের কর্মীরা এবং ঘাটাল থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে একে একে যাত্রীদের উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, বাসটি কলকাতা যাচ্ছিল। দুর্ঘটনায় বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। কয়েক জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে এই দুর্ঘটনা হল, তার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident ghatal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE