Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বৌভাতের আসরে শ্রদ্ধা জওয়ানদের

এক সেনাকর্মীর বৌভাতের অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হল পুলওয়ামায় নিহত জওয়ানদের। ঘটনাস্থল পটাশপুর ১ ব্লকের মনীনাথপুর গ্রাম। শুক্রবার এই গ্রামের বা

নিজস্ব সংবাদদাতা
পটাশপুর ও রামনগর ২৪ ফেব্রুয়ারি ২০১৯ ২৩:০৮
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

এক সেনাকর্মীর বৌভাতের অনুষ্ঠানে শ্রদ্ধা জানানো হল পুলওয়ামায় নিহত জওয়ানদের। ঘটনাস্থল পটাশপুর ১ ব্লকের মনীনাথপুর গ্রাম। শুক্রবার এই গ্রামের বাসিন্দা সেনাকর্মী অতনু মিশ্রের বৌভাতের প্রীতিভোজের অনুষ্ঠান ছিল। সেখানে আত্মীয়, বন্ধু, পাড়া-প্রতিবেশীদের সঙ্গে আমন্ত্রিত ছিলেন বেশ কয়েকজন সেনাকর্মীও। প্রীতিভোজের আগে নবদম্পতির ডাকে সাড়া দিয়ে সকলেই নিহত জওয়ানদের স্মৃতিতে শ্রদ্ধা জানান। এক মিনিট নীরবতা পালন করা হয়।

কাশ্মীরের পুলওয়ামায় নিহত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে রবিবার রামনগর বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে মৌন মিছিল হয়। এদিন সকালে রামনগর বাসস্ট্যাণ্ড থেকে ঠিকরা পর্যন্ত মৌন মিছিল করা হয়।এরপর রামনগর বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রামনগর বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক নিতাই চরণ সার, সভাপতি পঙ্কজ মহাপাত্র প্রমুখ। রামনগর ভগিনী নিবেদিতা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে এ দিন নিহত জওয়ানদের শ্রদ্ধা জানাতে মৌন মিছিল হয়।

Advertisement

আরও পড়ুন

Advertisement