Advertisement
২৭ এপ্রিল ২০২৪
new-born death

New-born’s dead body: শিশুকন্যার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য বেলদায়, খুন না অন্য কিছু, তদন্তে পুলিশ

উদ্ধার হল সদ্যোজাত শিশুকন্যার মৃতদেহ। আর এই ঘটনাকে ঘিরেই চাঞ্চল্য ছড়াল এলাকায়। পশ্চিম মেদিনীপুর জেলার বেলদায় এই ঘটনাটি ঘটেছে।

সদ্যোজাত শিশুকন্যার মৃতদেহ উদ্ধার

সদ্যোজাত শিশুকন্যার মৃতদেহ উদ্ধার নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বেলদা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১৬:০৬
Share: Save:

উদ্ধার হল সদ্যোজাত শিশুকন্যার মৃতদেহ। আর এই ঘটনাকে ঘিরেই চাঞ্চল্য ছড়াল এলাকায়। পশ্চিম মেদিনীপুর জেলার বেলদায় এই ঘটনাটি ঘটেছে। বেলদা স্টেশন সংলগ্ন নয়ানজুলি থেকে সদ্যোজাত শিশুকন্যাটির মৃতদেহ উদ্ধার করা হয়। বুধবার সকালে স্থানীয়রা এই সদ্যোজাত কন্যাসন্তানের মৃতদেহটি দেখতে পান। স্থানীয় সূত্র অনুযায়ী জানা গেছে যে, বুধবার সকালে প্রাতঃকৃত্য করতে গিয়ে এই শিশুকন্যার মৃতদেহটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এর পরেই তাঁরা বেলদা থানায় খবর দেন।

বেলদা থানার পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে ওই সদ্যোজাতের মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

কে বা কারা ওই সদ্যোজাতের মৃতদেহ ওখানে ফেলে দিয়ে গেল, তা ইতিমধ্যেই খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনা কি খুন না এর পিছনে অন্য কোনও বিষয় রয়েছে, তাও খতিয়ে দেখতে তৎপর হয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE