Advertisement
২৭ এপ্রিল ২০২৪
police

Police: মারিশদা থানার ওসিকে পাঠানো হল পটাশপুরে, বদল পূর্ব মেদিনীপুরের আরও কয়েকটি থানায়

মারিশদা থানার ওসি ছিলেন রাজু কুন্ডু। তাঁকে পাঠানো হয়েছে পূর্ব মেদিনীপুরেরই পটাশপুর থানায়। তাঁর জায়গায় এলেন কাঁথির ওসি সৌমেন গুহ।

মারিশদা থানার ওসি রাজু কুন্ডুকে পাঠানো হল পটাশপুর থানায়।

মারিশদা থানার ওসি রাজু কুন্ডুকে পাঠানো হল পটাশপুর থানায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মারিশদা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১১:৪৯
Share: Save:

বদলি করা হল পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার ওসিকে। মারিশদা থানার ওসিকে বদলি করা হয়েছে পটাশপুর থানায়। তাঁর জায়গায় আসছেন কাঁথি থানার ওসি। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের তরফে মঙ্গলবার এই বদলির নির্দেশ জারি করা হয়েছে।

মারিশদা থানার ওসি ছিলেন রাজু কুন্ডু। তাঁকে পাঠানো হয়েছে পূর্ব মেদিনীপুরেরই পটাশপুর থানায়। তাঁর জায়গায় এলেন কাঁথির ওসি সৌমেন গুহ। একই সঙ্গে পূর্ব মেদিনীপুর জেলার আরও কয়েকটি থানার ওসি রদবদল করা হয়েছে। যেমন দিঘা মোহনা থানার ওসি অমিত দেবকে পাঠানো হয়েছে খেজুরি থানায়। পটাশপুর থানার ওসি দীপককুমার চক্রবর্তী গেলেন দিঘা মোহনা থানার দায়িত্বে। খেজুরি থানার ওসি কামার হাশিদকে পাঠানো হয়ে কাঁথি থানায়।

গত সোমবার কাঁথি থেকে কলকাতা যাওয়ার পথে ১১৬বি জাতীয় সড়কে মারিশদা থানা এলাকাতেই দুর্ঘটনার কবলে পড়েছিল বিরোধী রাজ্যের দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের একটি গাড়ি। ঘটনাচক্রে তার ২৪ ঘণ্টার মধ্যেই বদল করা হল পটাশপুর থানার ওসিকে। এই বদলিকে অবশ্য দুর্ঘটনার সঙ্গে মেলাতে রাজি নয় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। জেলা পুলিশের তরফে এই রদবদলকে ‘রুটিন’ বলেই দাবি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police OC East Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE