Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Scam

Fraud: চাকরির দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার

এ দিন ধৃতকে তমলুক আদালতে তোলা হলে বিচারক পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়নাগুড়ি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ০৭:২৫
Share: Save:

কেন্দ্রীয় সরকারের গ্রুপ-ডি পদে চাকরি পাইয়ে দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল ময়না থানার পুলিশ। ধৃতকে এ দিন তমলুক আদালতে তোলা হলে বিচারক ধৃতের পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, শঙ্কর পণ্ডিত নামে ভগবানপুরের চড়াবাড় এলাকার বছর চল্লিশের এক ব্যক্তি ড্রাইভিং লাইসেন্স, গাড়ির পারমিট ইত্যাদি তৈরির দালালি করতেন। অভিযোগ কেন্দ্রীয় সরকারের গ্রুপ-ডি পদে চাকরি দেওয়ার নামে শঙ্কর এলাকার বহু মানুষের কাছ থেকে টাকা তোলেন। টাকা দিয়েও চাকরি না মেলায় শঙ্করকে টাকা ফেরতের জন্য চাপ দিতে থাকেন চাকরি প্রার্থীরা। টাকা ফেরত না পেয়ে বুদ্ধদেব রায় নামে ময়নার বাকচা এলাকার এক যুবক সম্প্রতি ময়না থানায় শঙ্করের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান। বুদ্ধদেবের দাবি, তিনি শঙ্করকে চাকরির জন্য দু’লক্ষ ৩০ হাজার টাকা দিয়েছিলেন। লিখিত অভিযোগ পেয়ে শঙ্করকে গ্রেফতার করে ময়না থানার পুলিশ।

এ দিন ধৃতকে তমলুক আদালতে তোলা হলে বিচারক পাঁচদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। ধৃতের গ্রেফতারির খবর পেয়ে এ দিন ময়না থানায় আরও অনেক প্রতারিত জড়ো হন। তাঁদের দাবি, শঙ্কর তাঁদের কাছ থেকেও চাকরির নামে টাকা তুলেছিলেন। পুলিশ সূত্রে খবর, ছেলের চাকরির জন্য শঙ্করকে এক লক্ষ ৩০ হাজার টাকা দিয়ে প্রতারিত হয়েছেন ময়না থানার এক মহিলা ঝাড়ুদারও। ময়না থানার এক আধিকারিক বলেন, ‘‘শঙ্কর পণ্ডিতকে হেফাজতে নিয়ে আমরা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scam Fraud arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE