Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ox

ষাঁড়ের গুঁতোয় ঘাটালে মৃত এক, আহত বেশ কয়েক জন! রাস্তায় বেরোতেই ভয় পাচ্ছেন স্থানীয়েরা

কিন্তু ষাঁড়ের ভয়ে কার্যত বাড়ি থেকে বেরোতেই চাইছেন না পশ্চিম মেদিনীপুরের ঘাটাল পুরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দারা।

ox

যে ষাঁড়ের ‘দাপটে’ ভয়ে সারা সবাই। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঘাটাল শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ২১:৩৮
Share: Save:

ষাঁড়ের আতঙ্কে ভুগছে একটা গোটা গ্রাম। ইতিমধ্যে ষাঁড়ের গুঁতোয় মৃত্যু হয়েছে এক জনের। আহত হয়েছেন বেশ কয়েক জন। খবর পেয়ে সজাগ হল প্রশাসন। ষাঁড়কে বাগে আনতে চাইছে বন দফতর। কিন্তু ষাঁড়ের ভয়ে কার্যত বাড়ি থেকে বেরোতেই চাইছেন না পশ্চিম মেদিনীপুরের ঘাটাল পুরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দারা।

ঘাটাল পুরসভার এক নম্বর ওয়ার্ডের একটি এলাকা শুকচন্দ্রপুর। স্থানীয় সূত্রে খবর, কয়েক মাস ধরে এলাকায় একটি ষাঁড় ঘুরে বেড়াচ্ছে। রাস্তায় পথচারীদের দিকে যখন তখন তেড়ে আসছে সেই ষাঁড়। কয়েক দিন আগেই এক মহিলা-সহ বেশ কয়েকজন আহত হয়েছেন ওই ষাঁড়ের গুঁতোয়। সোমবার দুপুরে ঘটে গিয়েছে আরও এক দুর্ঘটনা। শুকচন্দ্রপুর এলাকার বাসিন্দা তিনকৌড়ি সামন্ত স্নান সেরে রোদে কাপড় শুকোতে দিচ্ছিলেন। সেই সময় তাঁকে আক্রমণ করে ষাঁড়টি। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ওই ঘটনার পর থেকে আতঙ্কের পরিবেশ এলাকায়। গ্রামবাসীরা চাইছেন ষাঁড়ের আক্রমণ থেকে তাঁদের রক্ষা করুক প্রশাসন বা বন দফতর। এই খবর গিয়েছে প্রশাসনের কাছে। সেখান থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ox ghatal Paschim Midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE