Advertisement
১৯ মে ২০২৪
Moyna BJP Leader Murder

ময়নায় বিজেপি নেতা খুনের অভিযোগে গ্রেফতার আরও এক তৃণমূল কর্মী, ধৃতের সংখ্যা বেড়ে চার

বিজয়কৃষ্ণ ভুঁইয়া খুনে যে ৩৪ জনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল, সেই তালিকায় নাম ছিল না সুব্রত মণ্ডলের। ওই ঘটনায় যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে তাঁদের জেরা করে সুব্রতর নাম পাওয়া যায়।

One TMC worker arrested on Moyna BJP leader murder

বিজেপি নেতা খুনে আরও গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়না শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১২:৩০
Share: Save:

পূর্ব মেদিনীপুরে ময়নায় বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়ার মৃত্যুর ঘটনায় জারি রয়েছে পুলিশি অভিযান। ওই ঘটনায় আরও এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম সুব্রত মণ্ডল। এই নিয়ে ওই ঘটনায় ধৃতের সংখ্যা বেড়ে হল চার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজয়কৃষ্ণকে খুনের অভিযোগে যে ৩৪ জনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল, সেই তালিকায় নাম ছিল না সুব্রতর। ওই ঘটনায় যে তিন জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে, তাঁদের জেরা করে সুব্রতর নাম পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। সুব্রতকে জেরা করছে পুলিশ। গত বৃহস্পতিবার বাকচার গোড়ামহল গ্রামের তৃণমূলের পঞ্চায়েত সদস্য মিলন ভৌমিককে বলাইপণ্ডায় তাঁর মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর পর শনিবার গ্রেফতার করা হয় গোড়ামহল গ্রামেরই বাসিন্দা নন্দন মণ্ডল এবং সুজয় মণ্ডল নামে দুই তৃণমূল কর্মীকে। ধৃত ১৪ দিনের পুলিশি হেফাজতে রয়েছে।

বিজয়কৃষ্ণের পরিবারের অভিযোগ, গত সোমবার বিকেল ৫টা নাগাদ তাঁকে স্ত্রী এবং ছেলের সামনে থেকে মারধর করে তুলে নিয়ে যায় এক দল দুষ্কৃতী। আরও অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত হন বিজয়ের স্ত্রী লক্ষ্মী এবং ছেলে সুরজিৎ। পরে বিজয়ের রক্তাক্ত দেহ উদ্ধার হয় বাড়ির কাছে পুকুরপাড় থেকে। এই ঘটনায় বিজয়ের স্ত্রী ময়না থানায় ৩৪ জন স্থানীয় তৃণমূল নেতা-কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। পূর্ব মেদিনীপুরের জেলার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃতদের রবিবার হাজির করানো হবে তমলুক আদালতে। সেই সঙ্গে এই ঘটনায় বাকি অভিযুক্তদের ধরতে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest TMC BJP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE