Advertisement
০৫ মে ২০২৪
digha

Digha: গভীর রাত পর্যন্ত দল বেঁধে হুল্লোড়, দিঘার হোটেলে যুবকের মৃত্যু ঘিরে রহস্য

শুক্রবার ১৩ জন যুবকের একটি দল নিউ দিঘার ওই হোটেলের তিন তলায় ওঠে। গভীর রাত পর্যন্ত তাঁরা খাওয়াদাওয়া করেন। তার পর সকলেই শুয়ে পড়েছিলেন।

হোটেলের ব্যালকনি থেকে পড়ে মৃত্যু যুবকের।

হোটেলের ব্যালকনি থেকে পড়ে মৃত্যু যুবকের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১০:৫৮
Share: Save:

দিঘায় হোটেলের তিন তলার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হল পর্যটকের। শনিবার সকালে নিউ দিঘা রেল স্টেশনের কাছে একটি হোটেলের সামনে ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে শোরগোল পড়ে যায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম আব্দুল আলিম (২২)। তিনি উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এলাকার বাসিন্দা। কী ভাবে ওই পর্যটকের মৃত্যু হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, শুক্রবার ১৩ জন যুবকের একটি দল নিউ দিঘার ওই হোটেলের তিন তলায় ওঠে। গভীর রাত পর্যন্ত তাঁরা খাওয়াদাওয়া করেন। এর পর সকলে ঘুমাতে চলে যান। কিন্তু শনিবার সকালে হোটেল-কর্মীরা দেখতে পান ওই যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে।

পুলিশ জানতে পেরেছে, ওই যুবক একটি গ্রিল কারখানার কর্মী। প্রাথমিক ভাবে অনুমান, তিন তলার ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। তবে কী ভাবে এই ঘটনা ঘটল, তা জানতে নিহতের সঙ্গীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই যুবক নেশাগ্রস্ত ছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

digha Death Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE