Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Firing

Firing: ময়লা পরিষ্কার করা নিয়ে দুই পরিবারের বচসা, রাতে জানালা ভেঙে গুলি করার অভিযোগ খড়্গপুরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুর শহরের সাউথসাইড ধোবিঘাট এলাকায় বুধবার সন্ধ্যায় বচসায় জড়িয়ে পড়ে দু’টি পরিবার।

ঘুমন্ত অবস্থায় গুলি।

ঘুমন্ত অবস্থায় গুলি। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
খড়গপুর শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৫:১৫
Share: Save:

ময়লা পরিষ্কার নিয়ে দুই পরিবারের মধ্যে বচসা। তার জেরে গুলি চলল খড়্গপুরে। অভিযোগ, বুধবার ভোর রাতে জানালা ভেঙে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানো হয়। জখম হয়ে ওই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। ওই কাণ্ডে খড়্গপুর টাউন থানার পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। ধৃতেরা দীননাথ সিংহ এবং তাঁর মেয়ে লক্ষ্মী পাণ্ডে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, খড়্গপুর শহরের সাউথসাইড ধোবিঘাট এলাকায় বুধবার সন্ধ্যায় বচসায় জড়িয়ে পড়ে দু’টি পরিবার। পুলিশের হস্তক্ষেপে সাময়িক ভাবে সমস্যা মিটে যায়। অভিযোগ, রাত তিনটে নাগাদ একটি বাড়ির জানালা ভেঙে গুলি চালানো হয়েছে। তার জেরে সুনীল গুপ্ত নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হন। সুনীলকে উদ্ধার করে প্রথমে ভর্তি করানো হয় খড়্গপুর মহকুমা হাসপাতালে। পরে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

সুনীলের আত্মীয় আরতি গুপ্ত বলেন, ‘‘বুধবার সন্ধ্যায় গন্ডগোল হয়েছিল। সেই অশান্তি পুলিশের হস্তক্ষেপে সেই সময় মিটেও যায়। কিন্তু রাতে আমরা ঘুমিয়ে পড়ার পর জানালা ভেঙে গুলি চালায়। সুনীলের শরীরে গুলি লেগেছে। বাড়িতে চারটি গুলির খোলও পাওয়া গিয়েছে।’’ খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার রানা মুখোপাধ্যায় বলেন, ‘‘পারিবারিক বিবাদের জেরে গুলি চালানোর ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Shoot out Kharagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE