Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Purba Medinipur

কোভিডবিধি শিকেয় তুলে জামাইষষ্ঠীর সকালে পূর্ব মেদিনীপুরের বাজারগুলিতে থিকথিকে ভিড়

কেনাকাটা করতে গিয়ে মানা হচ্ছে না সামাজিক দূরত্বের নিয়ম। অনেকেরই মুখে মাস্ক নেই, কারও কারও থাকলেও সেটা থুতনির কাছে ঝুলছে।

বাজারে ভিড়

বাজারে ভিড় নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মহিষাদল শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ১২:০৭
Share: Save:

কোভিডবিধি শিকেয় তুলে পূর্ব মেদিনীপুরের বাজারগুলিতে থিকথিকে ভিড়। মাছ-মাংসের বাজারে ঠেলাঠেলি করে কেনাকাটা করতে দেখা গেল উত্‍‌সাহী মানুষকে। ষষ্ঠীতে জামাইয়ের পাতে সেরা জিনিসটা তুলে দিতে চেষ্টার কসুর করছেন না কেউই। আর কেনাকাটা করতে গিয়ে মানা হচ্ছে না সামাজিক দূরত্বের নিয়ম। অনেকেরই মুখে মাস্ক নেই, কারও কারও থাকলেও সেটা থুতনির কাছে ঝুলছে। আর সেই কারণে সংক্রমণ বাড়ার আশঙ্কা থাকছে।

সরকারি নির্দেশে বাস, ট্রেন পরিষেবা বন্ধ রয়েছে। কিন্তু, তাই বলে তো আর জামাইষষ্ঠী পালনে ছেদ পড়তে পারে না! কলকাতা ও শহরতলিতে কড়াকড়ি থাকলেও জেলাগুলির ছবি একেবারেই আলাদা। মহিষাদল, চৈতন্যপুর, সুতাহাটা, দুর্গাচক, হলদিয়া, নন্দকুমার, তমলুক, মেছেদা, কোলাঘাট, পাঁশকুড়া, চণ্ডীপুর, কাঁথি, রামনগর, এগরা, পটাশপুর-- সর্বত্রই চিত্র প্রায় একই রকম। জেলার ছোট-বড় সব বাজারেই থিকথিকে ভিড়।

যদিও জেলা পুলিশের বক্তব্য, ভিড় ও জমায়েত যাতে না হয়, সে দিকে কড়া নজর রাখা হয়েছে। নির্ধারিত সময় পর্যন্তই বাজার খোলা রাখতে বলা হচ্ছে। যাঁরা নিয়ম মানছেন না, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। মাস্ক ছাড়া কাউকে দেখা গেলেই জরিমানা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.