Advertisement
২৪ এপ্রিল ২০২৪
digha

Restrictions in Digha: কোভিড বিধি না মানলেই কড়া শাস্তি, দিঘার হোটেলে হোটেলে হানা পুলিশের

সরকারি নির্দেশিকা মেনে হোটেলে পর্যটকদের থাকতে দেওয়া হচ্ছে কি না তা খতিয়ে দেখতে হোটেলের রেজিস্টার পরীক্ষা করেন দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল।

হোটেলের রেজিস্টার পরীক্ষা করছেন দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল

হোটেলের রেজিস্টার পরীক্ষা করছেন দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৯:২০
Share: Save:

সোমবার থেকে দিঘা, মন্দারমণি, তাজপুর, শঙ্করপুরে পর্যটকদের যাওয়ার ক্ষেত্রে বেশ কিছু বিধিনিষেধ জারি করেছে কাঁথির মহকুমা প্রশাসন। কোভিড নেগেটিভ রিপোর্ট বা দু’টি টিকা নেওয়ার সার্টিফিকেট দেখাতে পারলে তবেই মিলবে হোটেলে ঢোকার ছাড়পত্র। এই বিধি ভঙ্গ করলেই হোটেল কর্তৃপক্ষের কপালে জুটবে কড়া শাস্তি। প্রশাসনের কঠোর নির্দেশিকা জারির পরেও দিঘায় প্রচুর পর্যটকদের ভিড় জমছে বলেই খবর। এই পরিস্থিতিতে হোটেলগুলি প্রশাসনের নিয়ম মেনে কাজ করছে কি না তা খতিয়ে দেখতে বুধবার দিঘার হোটেলগুলিতে অভিযান চালাল পুলিশ

দিঘা থানার ওসি বুদ্ধদেব মালের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী হোটেলগুলিতে অভিযান চালায়। সরকারি নির্দেশিকা মেনে হোটেলে পর্যটকদের থাকতে দেওয়া হচ্ছে কি না তা খতিয়ে দেখতে হোটেলের রেজিস্টার পরীক্ষা করেন তিনি। বুদ্ধদেব হোটেল মালিকদের সতর্ক করে জানিয়ে দেন, প্রশাসনের নির্দেশ অমান্য করলেই বিপর্যয় মোকাবিলা আইনে মামলা দায়ের হবে।

করোনার দ্বিতীয় ঢেউ কিছুটা কমায় কড়াকড়িতে ছাড় দিয়েছে রাজ্য সরকার। বিধিনিষেধ আলগা হতেই ভিড় জমে দিঘা, মন্দারমণি, তাজপুর, শঙ্করপুরের মতো পর্যটন কেন্দ্রগুলিতে। ফলে ফের সংক্রমণ বৃদ্ধির আশঙ্কায় উদ্বিগ্ন প্রশাসন। তাই আগে থেকেই প্রস্তুতি নিচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police digha Tourist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE